মাগুরায় দগ্ধ ২ জনের মৃত্যু

SHARE

magura burnদুর্বৃত্তদের ছোড়া পেট্রলবোমায় মাগুরার দগ্ধ ৯ ট্রাক শ্রমিকের মধ্যে শাকিল হোসেন মোল্ল্যা (২৫) আজ রবিবার দুপুর ১২ টার দিকে ঢাকা বার্ন ইউনিটে মারা গেছেন। এর আগে দগ্ধ রওশন আলী (৪২) ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে শনিবার দিবাগত রা ২টার দিকে মারা যান। আজ রবিবার সকাল ৮টার দিকে রওশনের মৃতদেহ মাগুরা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য আনা হয়েছে। নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

মাগুরা সদর উপজেলার মালিকগ্রামের পূর্বপাড়ার হতদরিদ্র দিনমজুর নিহত রওশন আলির স্ত্রী শুকুরন নেছা স্বামীর মৃত্যুর খবর পেয়ে তার তিন শিশুপুত্র নিয়ে এখন শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। সহায় সম্বলহীন এ পরিবারে একমাত্র উপর্জানক্ষম ছিলেন তিনি। মাত্র ১০ মাসের শিশু পুত্র ইব্রাহিম, ৭ বছরের ইসরাফিল এবং ১১ বছরের সাব্বির বুঝতে পারছে না তাদের পিতা চলে গেছেন না ফেরার দেশে।

স্ত্রী শুকুরনেছা জানান, সকালে ভাত খেয়ে বাড়ি থেকে ট্রাকে কাজে যাওয়ার সময় বলে ছিল দুইদিনের হাজিরার টাকা নিয়ে রাতে বাজার করে বাড়ি আসবে। বড় পুত্র সাব্বির জানান, মাদ্রাসায় পড়তে যাওয়ার কথা বলে ছিল সকালে বাবা তাকে।

নিহতের ভাই রেজাউল বিশ্বাস জানান, তার ভাই কোনো রাজনীতির সাথে জড়িত ছিলেন না। সে পরের ক্ষেতে ও ট্রাকে কাজ করে সংসার চালাতো। তার তেমন কোনো জায়গা জমি নেই। নিহতের বোন মাজেদা তার ভাইয়ের হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন।

উল্লেখ্য, শনিবার রাত ৮টার দিকে মাগুরার মঘীর ঢাল এলাকায় একটি খালি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রলবোমা নিক্ষেপ করলে গুরুতর দগ্ধ হন মাগুরা সদর উপজেলার মালিকগ্রামের ৯ শ্রমিক। তাদের মাগুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার, জেলা প্রশাসক মাহবুবর রহমানসহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।