নারায়ণগঞ্জে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

SHARE

narayonganj mapমেলার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগের সঙ্গে যুবলীগের  নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া, গুলিবিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মোবারক  হোসেন (৩৫) নামে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকার বুচারবাগ মেলায় এ ঘটনা ঘটে।

মোবারক হোসেনের মাথায় ও পায়ে গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পাওয়া গেছে। তাকে মুমুর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারাবো পৌরসভার গন্ধর্বপুর বুচারবাগ মেলার আধিপত্য বিস্তার নিয়ে কয়েক দিন ধরে স্থানীয় যুবলীগ নেতা রুবেলের সঙ্গে ছাত্রলীগ নেতা সুলতান মির্জার বিরোধ চলে আসছিল। বুধবার রাত সাড়ে ৮টার দিকে রুবেলসহ তার লোকজন মেলায় গেলে সুলতান মির্জাসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। এ সময় সুলতান মির্জাসহ তার লোকজন আগ্নেয়াস্ত্র দিয়ে রুবেলসহ তার লোকজনকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে যুবলীগ নেতা মোবারক হোসেনের মাথা ও পায়ে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন বিভিন্ন ধরনের অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন আহত হয়।   রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।