সিরাজগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ১০

SHARE
sirajganjসিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বিরোধপূর্ণ জমির দখল নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। নিহত আবদুর রশিদ (৬০) উপজেলার খৈচালা গ্রামে মৃত আজিমুদ্দিন প্রামানিকের ছেলে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার খৈচালা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাসান আলী, হোসেন উদ্দিন ও আমজাদ হোসেন নামে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
রায়গঞ্জ উপজেলার ৫নং চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান টিএম শফিকুল ইসলাম ঝন্টু জানান, বিরোধপূর্ণ জমির দখল নিয়ে খৈচালা গ্রামের আবদুর রশিদের সঙ্গে চাচাতো ভাই আমজাদ হোসেনের দ্বন্দ্ব ছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে আমজাদের পক্ষের লোকজন জমিটির দখল নিতে খেলে রশিদের লোকজন বাঁধা দেন।
এ সময় কথাকাটাকাটি ও হাতিহাতির একপর্যায়ে লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায় উভয় পক্ষ। সংঘর্ষে আমজাদ পক্ষের লোকজনের আঘাতে রশিদসহ বেশ কয়েকজন আহত হন। আহত অবস্থায় রায়গঞ্জ উপজেলা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় রশিদ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, সহিংস ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।