বাংলাদেশ ডিনারে ডালমিয়ার উপস্থিতি নিয়ে জল্পনা

SHARE

dalmiyaaনারায়ণস্বামী শ্রীনিবাসনের সঙ্গে মুস্তাফা কামালের সম্পর্ক যখন তলানিতে গিয়ে ঠেকেছে, তখন বাংলাদেশ জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে এক অনুষ্ঠানে যোগ দিলেন বোর্ড প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া।

শনিবার অনূর্ধ্ব সতেরো বাংলাদেশ টিমের জন্য নৈশভোজের ব্যবস্থা করা হলো। তেমনই আবার এটাও জানা গেল যে, বাংলাদেশ জুনিয়র টিমের সঙ্গে একটা সিরিজও খেলবেন সিএবির জুনিয়র ক্রিকেটাররা।

নির্ঘন্ট অনুয়ায়ী, সিএবির টিমও বাংলাদেশ যাবে। যার পরপরই জল্পনা শুরু হয়ে যায়, এ সবের মাধ্যমে বোর্ড প্রেসিডেন্ট কোনো বার্তা দিতে চাইলেন কি না? বোঝাতে চাইলেন কি না যে, আইসিসি চেয়ারম্যান শ্রীনির সঙ্গে বাংলাদেশ  বোর্ডের সম্পর্ক তলানিতে ঠেকলেও তিনি ডালমিয়া তাতে খুব প্রভাবিত নন? বোর্ড প্রেসিডেন্টের ঘনিষ্ঠরা যে প্রশ্নকে সম্পূর্ণ উড়িয়ে দিচ্ছেন না। বলা হচ্ছে, বাংলাদেশ বোর্ডের সঙ্গে ডালমিয়ার সুসম্পর্ক আজকের নয়। বহু দিনের। সেটাই তিনি মেনেছেন। তা সে আইসিসি চেয়ারম্যান শ্রীনির সঙ্গে সদ্য আইসিসি প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়ানো মুস্তাফা কামালের সম্পর্ক যা-ই হোক। এটাও শোনা গেল যে, গত কয়েক বছরের মধ্যে বাংলাদেশ জুনিয়র টিম এলেও তাদের জন্য ডিনারের বন্দোবস্ত অনেক দিন হয়নি সিএবির তরফে। কিন্তু এবার হল। অনুষ্ঠানে ছিলেন কেকেআরের গুরুত্বপূর্ণ সদস্য তথা বাংলাদেশের এক নম্বর ক্রিকেটার সাকিব আল হাসান।