ওয়ালটন সেন্ট্রাল জোনের অধিনায়ক রিয়াদ, আজ থেকে অনুশীলন

SHARE

walton central joneবাংলাদেশ ক্রিকেট লীগ (বিসিএল)-এর জন্য ওয়ানডে টিম ঘোষণা করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। ওয়ানডে টুর্নামেন্টের জন্য অধিনায়ক করা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদকে। অনুশীলন শুরু হচ্ছে আজ বুধবার থেকে। ওয়ালটন সেন্ট্রাল জোনের মিডিয়া ম্যানেজার ফিরোজ আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

রিয়াদ ছাড়া ওয়ালটন টিমের অন্য খেলোয়াড়েরা হচ্ছেন শামসুর রহমান শুভ, আব্দুল মজিদ, রনি তালুকদার, শুভাগত হোম, ধীমান ঘোষ, মোশাররফ হোসেন রুবেল, মার্শাল আইয়ুব, ইলিয়াস সানি, মেহেরাব হোসেন জুনিয়র, তাসকিন আহমেদ, নাদিফ চৌধুরী, মোহাম্মদ শরিফ, মোহাম্মদ শহীদ ও আবু হায়দার রনি।

ওয়ালটন টিমের কর্মকর্তাদের মধ্যে রয়েছেন উপদেষ্টা এসএম জাহিদ হাসান, প্রধান সমন্বয়ক এবং সিইও উদয় হাকিম, সমন্বয়ক ও মিডিয়া ম্যানেজার ফিরোজ আলম, সহকারি সমন্বয়ক ও সহকারি ম্যানেজার মিল্টন আহমেদ, ম্যানেজার হাসানুজ্জামান ঝরু, কোচ কাজী এমদাদুল বাশার রিপন, সহকারি কোচ আশরাফুল ইসলাম জিকো, ফিজিও মোহাম্মদ শাওন, ট্রেনার আহমেদ ইসলাম।

১ থেকে ৪ এপ্রিল টানা চারদিন অনুশীলন করবে ওয়ালটন সেন্ট্রাল জোন। ৫ ও ৬ এপ্রিল ওয়ালটনের দু’টি ম্যাচ ফতুল্লা স্টেডিয়ামে। ৯ এপ্রিল তৃতীয় ওয়ানডে মিরপুর স্টেডিয়ামে। টুর্নামেন্টের ফাইনাল ১১ এপ্রিল মিরপুরে। সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির।