লক্ষ্মীপুরে ‘পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ

SHARE

lokkhipur3জেলার সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মটবী এলাকায় পুলিশ-ডাকাতের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে দাবি করেছে পুলিশ। কবির হোসেন নামে একজন গুলিবিদ্ধ হন। এসময় ইউসুফ মিয়া,মোহাম্মদ হেমায়েত আলীসহ তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে তিনটার দিকে

গুলিবিদ্ধ কবির হোসেন নিজেকে মান্দারী ইউনিয়নের ৩ নং ওর্য়াড যুবলীগের সভাপতি দাবি করে বলেন, রোববার দুপুরে মান্দারী থেকে লেগুনা করে লক্ষ্মীপুরে আসার পথে পুলিশ তাকে আটক করে থানা নিয়ে যায়। পরে রাতে পায়ে গুলি করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে মান্দারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুবুর রহমান জানান, কবির হোসেন যুবলীগের কোনো নেতা বা কর্মী নন।

পুলিশ জানায়, সদর উপজেলার মান্দারীর মটবীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাতদল। রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে কয়েকরাউন্ড গুলি ছুঁড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে বেশ কয়েকরাউন্ড গুলি ছুঁড়ে। এসময় কবির হোসেন নামে একজন গুলিবিদ্ধ হন। ডাকাতদের হামলায় তিন পুলিশ আহত হয়। গুলিবিদ্ধ কবির হোসেনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যেদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির দাবি করেন, পুলিশ ও ডাকাত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় ডাকাত কবির হোসেন গুলিবিদ্ধ হন। তিন পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ কবির হোসেনের বিরুদ্ধে সদর থানা ও চন্দ্রগঞ্জ থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।