সালাহ উদ্দিনকে খুঁজে দিতে প্রধানমন্ত্রীর নির্দেশের অনুরোধ স্ত্রীর

SHARE

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সালাহ উদ্দিনকে তুলে নিয়ে গেছে দাবি করে তার স্ত্রী হাসিনা আহমেদ প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছেন যেন তাকে খুঁজে দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি নির্দশ দেয়া হয়। একই সঙ্গে স্বামীকে ফিরে পেতে সব মহলের সহযোগিতা চেয়েছেন তিনি।

রোববার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘সালাহ উদ্দিন আহমেদের সন্ধান দাবিতে নাগরিক সমাজ’ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অনুরোধ জানান।

হাসিনা আহমেদ বলেন, উত্তরার বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তার স্বামীকে তুলে নিয়ে গেছে। এখন তাদেরই দায়িত্ব জনসম্মুখে আমার স্বামীকে হাজির করা।” তিনি বলেন,  “প্রধানমন্ত্রীর কাছে বিনীতভাবে অনুরোধ করছি, তিনি যেন আইন শৃঙ্খলাবাহিনীকে নির্দেশ দেন, তারা যেভাবে আমার স্বামীকে তুলে নিয়ে গেছে ঠিক সেভাবেই যেন তাকে অক্ষত অবস্থায় আমাদের কাছে ফিরিয়ে দেয়।”

হাসিনা আহমেদ বলেন, “আজ ১২ দিন হলো আমার স্বামী সালাহ উদ্দিন আহমেদের কোনো খবর জানি না।  আমি এবং আমার ছেলেমেয়েরা অসম্ভব মানসিক অস্থিরতার মধ্যে দিন কাটাচ্ছি। প্রতিমুহূর্তেই মনে হয় এই বুঝি তার খোঁজ পাব, তিনি আমার কাছে ফিরে আসবেন। আমরা এখন একটি খবরই জানতে চাই, আমার স্বামী কোথায় আছেন, ওনাকে আমাদের মাঝে ফিরিয়ে দেয়া হোক।”

হাসিনা বলেন, “আমার স্বামী একসময় আইনজীবী ছিলেন, প্রশাসনে কর্মরত ছিলেন, সংসদ সদস্য ছিলেন, প্রতিমন্ত্রী ছিলেন। আপনাদের সকলের কাছে আমার আবেদন-সবাই আমাকে সহযোগিতা করুন। আমার ছেলেমেয়েরা যেন তার বাবাকে ফিরে পায়। আমি যেন আমার স্বামীকে ফিরে পাই।”

হাসিনা আহমেদ বলেন, “ আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে, তিনি সম্পূর্ণ অক্ষত অবস্থায় আমার স্বামীকে ফিরিয়ে দেবেন।”

সালাহ উদ্দিনকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবি জানিয়ে নাগরিক সমাজের পক্ষে বক্তব্য তুলে ধরেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকোমল বড়ূয়া।