চকরিয়ায় যাত্রীবাহী বাসে হামলা, দগ্ধসহ আহত ১০

SHARE

pettrol bomaকক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া নলবিলা ফরেস্ট বিট অফিসের সামনে সৌদিয়া পরিবহনের একটি বাসে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত।

শনিবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাস নলবিলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে মাইক্রোবাসে করে আসা একদল দুর্বৃত্ত বাসে হামলা চালায় এবং পেট্রলবোমা নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এতে এক জন যাত্রী দগ্ধ এবং কম পক্ষে ১০ জন যাত্রী আহত হন বলে স্থানীয় সাংবাদিকরা জানান।

আহত পাঁচজনকে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদেরকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিভিন্ন সূত্র জানিয়েছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) প্রভাস চন্দ্র ধর জানান, খবর পেয়ে তাৎক্ষণিক একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

তবে তিনি আরো জানান, একদল দুর্বৃত্ত বাস লক্ষ করে হামলা চালিয়েছে ঠিকই,তবে পেট্রলবোমা দিয়ে হামলা চালানো কোনো আলামত বা পেট্রলের গন্ধ পাওয়া যাইনি। হামলাকারী দুর্বৃত্তদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এদিকে দগ্ধসহ দুই আহত যাত্রীকে রাতে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, কক্সবাজার সদর হাসাপাতালে ভর্তি হওয়া দুই যাত্রীর মধ্যে একজন পেট্রলবোমায় দগ্ধ হয়েছেন । তবে দগ্ধ ব্যক্তি শঙ্কা মুক্ত।