ট্রাকচাপায়’ শিবিরকর্মী নিহত, দাবি পুলিশের

SHARE

sirajganjসিরাজগঞ্জে কথিত ট্রাক চাপায় মহসীন আলী নামে এক শিবিরকর্মী নিহত হয়েছেন বলে দাবি করেছেন পুলিশ। এ ঘটনায় হাফিজুর রহমান নামে আরো একজন আহত হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১২টায় হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রানীরনগর পাটধারী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শিবিরকর্মী মহসীন সলঙ্গা থানার নলকা ইউনিয়নের দত্তকুশা গ্রামের সাহেব আলীর ছেলে।

গুরুতর আহত হাফিজুরকে সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত হোসেন মেমোরিয়াল হাসপাতলে ভর্তি করা হয়েছে। তিনি সলঙ্গা থানার শ্রীরামেরপাড়া গ্রামের মহির উদ্দিন সরকারের ছেলে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, মহসীন আলী ও তার বন্ধু হাফিজুর রহমানকে সঙ্গে নিয়ে উল্লাপাড়ায় যাচ্ছিলেন। বেলা সাড়ে ১২টায় সলঙ্গা থেকে রানীরনগর পাটধারী এলাকায় পৌঁছলে পুলিশ তাদের মোটরসাইকেলটি গতিরোধের চেষ্টা করে। তারা মোটরসাইকেলটি না থামিয়ে দ্রুত যাওয়ার চেষ্টা করলে পুলিশ পিছন থেকে তাদের ধাওয়া করে। এসময় দ্রুত পালাতে গিয়ে ইটবোঝাই একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই  নিহত হয় মহসীন ও তার বন্ধু আহত হয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, নিহত মোটরসাইকেল চালক মহসীন স্থানীয় শিবিরকর্মী। পুলিশের চেকপোস্ট দেখে তারা দ্রুত পালানোর সময় ট্রাকের ধাক্কায় নিহত হয়।