বাংলালিংক এটিএম টপ আপ সেবা চালু

SHARE

banglalink atmদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক তার গ্রাহকদের জন্য ইনফরমেশন টেকনোলজি কনসালট্যান্টস লিমিটেডের (আইটিসিএল) সহযোগিতায় গত ৯ মার্চ সোমবার থেকে এটিএম টপ আপ সেবা চালু করেছে।

আইটিসিএল হলো- দেশের বৃহত্তম পেমেন্ট গেটওয়ে কিউ-ক্যাশের স্বত্বাধিকারী। বর্তমানে কিউ-ক্যাশ পেমেন্ট প্রসেসিং কনসোর্টিয়ামে ৩৫টির বেশি ব্যাংক যুক্ত রয়েছে।

বাংলালিংকের গ্রাহকেরা এখন প্রধান প্রধান ইন্টারন্যাশনাল অ্যান্ড ডমেস্টিক কার্ড ব্যবহার করে কিউ-ক্যাশ নেটওয়ার্কভুক্ত দুই হাজারেরও বেশি (২,০০০++) এটিএম থেকে যেকোনো বাংলালিংক নম্বরে (প্রি-পেইড ও পোস্ট-পেইড) টপ-আপ করতে পারবেন। তারা দিবারাত্রি ২৪ ঘন্টা ও সপ্তাহে সাতদিনই এ সেবা গ্রহণের সুযোগ পাবেন। এজন্য অতিরিক্ত কোনো চার্জ বা খরচ লাগবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলালিংকের বিপণন পরিচালক, সোলায়মান আলম। এ সময় বাংলালিংকের হেড অব বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড স্ট্র্যাটেজিক প্রজেক্টস, জালাল হোসেন ও ডিস্ট্রিবিউশন ম্যানেজার, মুহাম্মদ মুজাহিদুল ইসলাম পাটোয়ারী উপস্থিত ছিলেন। অন্যদিকে ইনফরমেশন টেকনোলজি কনসালট্যান্টস লিমিটেডের (আইটিসিএল) কাজী সাইফুদ্দীন মুনির , পিএইচডি, ম্যানিজিং ডিরেক্টর এন্ড সিইও; জনাব ওসমান হায়দার , ডিরেক্টর- বিজনেস; জনাব আহসান উল্লাহ চেীধুরী, ডিরেক্টর – অপারেশনস্; জনাব মাহমুদ আল হাসান খান, হেড অফ সেলস্ এন্ড মার্কেটিং এবং জনাব জুবায়ের আহমাদ, হেড অফ ট্রানজেকশান প্রসেসিং এন্ড বিজনেস ইনিশিয়েটিভস্; অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর জনাব সোলায়মান আলম অনুষ্ঠানে বলেন, ‘‘বাংলালিংকের টপ আপ সেবা এখন আগের চেয়ে অনেক বেশি সুবিধাজনক ও স্বাচ্ছন্দময়! একটি গ্রাহকমুখী কোম্পানি হিসাবে বাংলালিংক সব সময় গ্রাহকদের আরও কাছে থাকার চেষ্টা করে। সে অনুযায়ী আমরা অংশীদারিত্বের মাধ্যমেও গ্রাহকদের জন্য  নিত্যনতুন সুযোগ-সুবিধা উদ্ভাবন এবং সমাধান প্রদান করে থাকি।”

নেদারল্যান্ডসভিত্তিক ভিমপেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বাংলালিংক হলো বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর; যাদের ৩০ মিলিয়ন বা ৩ কোটিরও বেশি গ্রাহক রয়েছে।