গ্রামীণফোনে টুইটার ফ্রি

SHARE

grameenphone16বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে টুইটার অনুরাগীদের জন্য বিনামূল্যে টুইটার ব্যবহারের সুযোগ চালু করেছে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। গত বৃহস্পতিবার থেকে ডেটা চার্জ ছাড়াই টুইটার ব্যবহারের এ সুযোগ পাচ্ছেন গ্রামীণফোন গ্রাহকরা। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই সুযোগের ফলে টুইটের মাধ্যমে বিনামূল্যে বিশ্বকাপের বিভিন্ন তথ্য পেতে পারবেন গ্রমীণফোর গ্রাহক।

টুইটারের সঙ্গে একটি সহযোগিতামূলক চুক্তির আওতায় গ্রামীণফোন এ উদ্যোগ নিয়েছে।

এমনকি অফারের আওতায় টুইটার অ্যাকাউন্ট ছাড়াও গ্রাহকরা ক্রিকেটের স্কোর ও ধারাবিবরণীসহ ক্রিকেটীয় বিভিন্ন তথ্য জানতে পারবেন twitter.com/i/cricket ঠিকানায় গিয়ে।

হ্যাশট্যাগ #CWC15 এর মাধ্যমে ব্যবহারকারী টুইটারের নতুন ক্রিকেট ওয়ার্ল্ড কাপ টাইমলাইন ব্যবহার করতে পারবেন অ্যান্ড্রয়েড বা আইওএস-এ টুইটার অ্যাপ বা twitter.com/i/cricket-এর মাধ্যমে মোবাইল ওয়েবে। ব্যবহারকারীরা এ সময় প্রতিটি ম্যাচের হ্যাশট্যাগ যেমন #INDvPAK অথবা #AUSvENG ব্যবহার করে বিশেষ টাইমলাইন ব্যবহার করতে পারবেন।

এ টাইমলাইনে খেলোয়াড়, ধারাভাষ্যকার ও অন্যান্য তারকার সঙ্গে যোগাযোগ, বিশেষ ছবি ও ভিডিও দেখা এবং সর্বশেষ খেলার খবর জানতে পারবেন ব্যবহারকারীরা।

একই সঙ্গে সব গ্রাহক বিনামূল্যে আইসিসির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট @ICC বা বাংলাদেশ টাইগারস @BCBTigers, অধিনায়ক মাশরাফি মুরতুজা @ImMashrafe, মুশফিকুর রহিম @mushfiqur15, আন্তর্জাতিক লিজেন্ড ভিভ রিচার্ডস @vivrichards56 এবং শেন ওয়ার্ন @ShaneWarne এর অ্যাকাউন্ট ফলো করতে পারবেন।

গ্রামীণফোনের প্রেস বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে টুইটারের দক্ষিণ এশীয় বিজনেস ডেভেলপমেন্ট প্রধান রবিচন্দ্রন ভাসকরন বলেন, এর মাধ্যমে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা সরাসরি বিশ্বকাপের সঙ্গে যুক্ত থাকতে পারবেন।