রাজশাহীতে দুই গাড়ীতে আগুন

SHARE

picup fireরাজশাহী বিমান বন্দরের সামনে সবজিবাহী পিকাআপে (মিটি ট্রাক) আগুন দিয়েছে অবরোধকারীরা। আগুনে পিকআপের সামনের অংশ পুড়ে গেছে। সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

শাহমখদুম থানার এসআই শাজাহান জানান, জেলার মোহনপুর উপজেলা থেকে পিকআপে করে আলু ও কপি বিক্রি করার জন্য রাজশাহী শহরে নিয়ে যাচ্ছিল। এসময় পবা উপজেলার নওহাটা বিমান বন্দরের সামনে অবরোধকারীরা ঝটিকা মিছিল বের করে গাড়ির গতিরোধ করে। তারা পেট্রোল ঢেলে পিকাআপের সামনের অংশে আগুন দিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পিকাআপের সামনের অংশ পুড়ে কিছু সবজি নষ্ট হয়েছে বলে জানান এসআই শাজাহান।

এদিকে, রবিবার রাত পৌনে ১১টার দিকে রাজশাহী শহর বাইপাস সড়কের খড়খড়ি এলাকায় কীটনাশকবাহী পিকআপে আগুন দেয় অবরোধকারীরা। আগুনে পিকআপের সমস্ত কীটনাশক পুড়ে গেছে বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার ওসি খন্দকার নুর হোসেন।

ওসি বলেন, ‘অটো ক্রোপ কেয়ার লিমিটেডের একটি পিকআপে করে ঢাকা থেকে রাজশাহী কীটনাশক নিয়ে যাওয়া হচ্ছিল। বাইপাস হয়ে শহরে প্রবেশের আগেই খড়খড়ি এলাকায় অবরোধকারীরা সড়কে গাছ ফেলে অবরোধ সৃষ্টি করে গাড়িটির গতিরোধ করে। এসময় অবরোধকারীরাপিকআপ চালক ও হেলপারকে নামিয়ে মারপিট করে গাড়িতে পেট্রোল ঢেলে আগুন দেয়।’

খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি।