সোমবার গাজীপুরে ৩ গাড়ীতে আগুন

SHARE

car fire12গাজীপুরে ২০ দলীয় জোটের ডাকা সোমবার সকাল-সন্ধ্যা হরতালে বিক্ষিপ্ত পিকেটিং ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সকালে টঙ্গীর চেরাগআলী মার্কেট এলাকায় একটি প্রাইভেট কারে, জয়দেবপুর রেল ক্রসিং এলাকায় সিমেন্টবাহী একটি ট্রাকে এবং দুপুরে চান্দনা নলজানি এলাকায় একটি সিএনজি অটোরিকশায় আগুন দিয়েছে পিকেটাররা।

টঙ্গীর চেরাগআলী মার্কেট এলাকায় আগুন দেওয়ার ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে টঙ্গীর চেরাগআলী মার্কেট এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেয় পিকেটাররা। তারা ইটপাটকেল ছুড়ে কয়েকটি গাড়ির কাঁচ ভেঙে ফেলে। পুলিশ ধাওয়া দিলে পিকেটাররা পালিয়ে যায়। এ সময় সেখান থেকে আরিফ হাওলাদার নামে একজনকে আটক করা হয়। তিনি স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক।

এদিকে জয়দেবপুর রেলক্রসিং এলাকায় একটি সিমেন্টবাহী ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায় পিকেটাররা। সঙ্গে সঙ্গেই পুলিশ এবং স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। দুপুরে পৌণে ১২টার দিকে ঢাকা-গাজীপুর সড়কের নলজানি এলাকায় পিকেটাররা একটি সিএনজি অটোরিকশা ভাংচুর করে তাতে আগুন ধরিয়ে দেয়। ভাংচুরের সময় আহত হন সিএনজি অটোরিকশা চালক আসাদ (২৭)। তিনি গাজীপুরের শ্রীপুরের মোহাম্মদ আলীর ছেলে।