সফলতা না আসা পর্যন্ত আন্দোলন চলবে: খালেদা জিয়া

SHARE

khaledaসাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, অবৈধ সরকারের বিরুদ্ধে যে গণতান্ত্রিক আন্দোলন চলছে তা সফল না হওয়া পর্যন্ত চলবে। এ আন্দোলন সফল করতেই হবে। এ ছাড়া কোনো বিকল্প নেই।

সোমবার দুপুরে রাজধানীর গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ বেগম খালেদা জিয়ার সঙ্গে ঢাকা মহানগর মহিলা দলের নেত্রীরা সাক্ষাৎ করতে গেলে এসব কথা বলেন তিনি। এসময় দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে জনগণকে রাজপথে নামারও আহ্বান জানান তিনি।

খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে বের হয়ে সোমবার বিকাল পৌনে ৩টায় সাংবাদিকদের এ সব কথা জানান ঢাকা মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। এর আগে ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে ৮ সদস্যের প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন।

ফরিদা ইয়াসমিন জানান, ‘ম্যাডাম (খালেদা জিয়া) আগের চেয়ে অনেকটা সুস্থ। মহানগর মহিলা দলের পক্ষ থেকে আমরা তাকে একনজর দেখার জন্য অস্থির ছিলাম। মহিলা দলের পক্ষ থেকে তারা বিভিন্ন ধরনের ফল, শুকনা খাবার ও রান্না করা খাবার নিয়ে যান। দুপুর ১২টা ৫ মিনিটে পুলিশের অনুমতি নিয়ে তারা ভেতরে প্রবেশ করেন।

প্রতিনিধি দলে আরও ছিলেন- মিলি জাকারিয়া, রেহানা আক্তার, রিতা আলী, রোকেয়া সুলতানা, আতিকা খন্দকার, তাহমিনা শাহিন, নিলুফা ইয়াসমিন নিলু।