ধীরগতির গল্প; প্রথম দিনের আয়ে ফ্লপ প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’

SHARE

‘বাহুবলী’র পর দক্ষিণী নায়ক প্রভাস এবং বলিউডের শ্রদ্ধা কাপুর জুটি দর্শকদের মাঝে প্রত্যাশা ছিল অনেক। স্পেশ্যাল ইফেক্টস, অ্যাকশন, লোকেশন সব দিক দিয়েই চোখ ধাঁধিয়ে দেবে ৩৫০ কোটি টাকা বাজেটের ‘সাহো’। প্রচারও হয়েছিল জোরদার। কিন্তু শুক্রবার মুক্তি পাওয়ার পরেই সমালোচনার মুখে পড়েছে এই বিগ বাজেট ছবি। ধীর গতির গল্প, সেটাও আবার এক সুঁতোয় গাঁথতে পারেননি পরিচালক।

সমালোচনা সত্ত্বেও প্রথমদিন বক্স অফিসে সাহো মোটামুটি ভালোই আয় করেছে। প্রথম দিনের পর ওই ছবির বক্স অফিসে রোজগার ২৪ কোটি রুপি। বিভিন্ন সূত্র বলছে, মোট আয় ২৪ কোটির খানিকটা বেশি হতো। কিন্তু উত্তর ভারতে বেশ কিছু রাজ্যে সিনেমার প্রিন্ট দেরিতে পৌঁছায়। তাই আয়ও বেশ কিছুটা কমে যায়। তবে মুম্বাই, গুজরাটে ভালো আয় করেছে ‘সাহো’। তা সত্ত্বেও ‘বাহুবলি’ র প্রথমদিনের রেকর্ড ভাঙতে পারেনি ওই অ্যাকশন থ্রিলার।

হিন্দিতে ডাবিং হওয়া দক্ষিণী ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনের তালিকায় ‘সাহো’র স্থান রয়েছে দুই নম্বরে। এর আগে ‘থালাইভা’ রজনীকান্ত অভিনীত ২.০ এর স্থান ছিল ওই জায়গায়। কিন্তু তা ছাপিয়ে গিয়ে সেই জায়গা দখল করেছে ‘সাহো’। দুনিয়ার সবচেয়ে বড় ক্রাইম এজেন্সির খালি সিংহাসনে বসবে কে, তাই নিয়ে ষড়যন্ত্র, রেষারেষি। অন্য দিকে, মুম্বাইয়ে ঘটে যাওয়া কোটি টাকার চুরির তদন্ত করতে নামে পুলিশ। এই চোর-পুলিশ খেলার গল্প নিয়েই নির্মিত প্রভাস এবং শ্রদ্ধা কাপুরের ‘সাহো’।