পাক সুন্দরী মাহিরার প্রেমে কিং খান!

SHARE

sharuk paবলিউডে কত চোখ ধাঁধানো সুন্দরী অভিনেত্রী থাকতে ‘কিং খান’ শাহরুখ কোনো পাকিস্তানি সুন্দরীর প্রেমে পড়েছেন! বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই! হওয়ার কথাও নয়।

তবে গণমাধ্যমের খবর সত্যি হলে উপায় নেই। বলিউড অভিনেতা শাহরুখ খান নাকি গোপনে প্রেম করছেন পাক সুন্দরী মাহিরা খানের সঙ্গে! খবর ইন্ডিয়া টুডে’র।

আসলে ব্যাপারটি তেমন নয়। মূলত বলিউডের একটি মুভিতে শাহরুখের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পাকিস্তানের জনপ্রিয় টিভি অভিনেত্রী মাহিরা। মুভিটি প্রযোজনা করবেন রিতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। এর নাম রাখা হয়েছে ‘রেইস।’

অভিনেতা ফরহাদ খানের বিপরীতে মাহিরা অভিনীত টিভি সিরিজ ‘হামসাফার’ পাকিস্তানের পাশাপাশি ভারতেও তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। তাই পাক এ সুন্দরীকেই শাহরুখের বিপরীতে অভিনয় করানোর সিদ্ধান্ত নিয়েছেন রিতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। এক টুইটার বার্তায় ‘রেইস’ মুভিতে মাহিরার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন রিতেশ সিধওয়ানি নিজেই।

এ বিষয়ে রিতেশ বলেন, কয়েক মাস আগে মাহিরা ভারত সফরে এলে তিনি ও ফারহান তার সঙ্গে সাক্ষাৎ করেন। তখনই অভিনয়ের ব্যাপারে তার সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়।

মুভিটির চরিত্রগুলো জটিল হলেও শাহরুখের স্ত্রীর ভূমিকায় মাহিরাই ‘পারফেক্ট’ বলেও জানান রিতেশ।

উল্লেখ্য, রাহুল ধোলাকিয়ার পরিচালনায় ‘রেইস’ মুভিতে শাহরুখকে গুজরাটের এক গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আর পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।