খালেদার সঙ্গে ২০ সাবেক ও বর্তমান সরকারি কর্মকর্তার বৈঠক

SHARE

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার  সঙ্গে বৃহস্পতিবার রাতে বৈঠক করেছেন আওয়ামী লীগের শাসনামলে বিভিন্ন সময়  বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি)  হওয়া উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তারা।
image_109054_0
তবে বিএনপির পক্ষ থেকে একে ভিত্তিহীন বলে দাবি করা হচ্ছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে চেয়ারপারসনের  গুলশানের কার্যালয়ে ওই সরকারি কর্মকর্তারা সাক্ষাৎ করতে যান। রাত সাড়ে ১০টার পর তারা একে একে বের হয়ে আসেন।

খালেদা সঙ্গে সাক্ষাৎকারী কর্মকর্তারা সংখ্যায় ২০ জনের মতো বলে সূত্র জানায়।

সাক্ষাৎকারীদের মধ্যে ছিলেন এ কে এম জাহাঙ্গীরের (সাবেক এপিডি), বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা ইব্রাহিম মিয়াজি ও ব্যক্তিগত কর্মকর্তা তৌফিকুল ইসলাম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের নুরুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আবদুল মান্নান এবং এ কে এম হুমায়ুন কবির, সিনিয়র সহকারী সচিব এহসানুল হক, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ক্যাশ সরকার তোহা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্মকর্তা বাদিউল কবির, তথ্য মন্ত্রণালয়ের অফিস সহকারী শহিদুল হক, এমএলএসএস  মামুন, মন্ত্রিপরিষদ
বিভাগের এমএলএসএস মুজাহিদুল ইসলাম সেলিম। এ ছাড়া বেশ কয়েকজন সাবেক ও বর্তমান সচিব এ সময় উপস্থিত ছিলেন বলে একটি সূত্রে জানা গেছে। কিন্তু তাদের নাম পাওয়া যায়নি।