ট্রেনের ছাদে ছিনতাইকারীদের হামলা, শ্রমিক আহত

SHARE

জয়দেবপুর থেকে ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরার পথে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিয়ামুল (১৯) নামে এক শ্রমিক আহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহত নিয়ামুলের সহকর্মী রুবেল হোসেন জানান, নিয়ামুল ও আরেক সহকর্মী ইমরানসহ তিনি সকালে খিলগাঁও দক্ষিণ বনশ্রী থেকে গাজীপুর কাজ করতে যান। বিকেলে কাজ শেষ করে জয়দেবপুর থেকে একটি ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরছিলেন তারা। জয়দেবপুর থেকে ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশনের কাছাকাছি পৌঁছালে আগে থেকেই ছাদে থাকা ৪ ছিনতাইকারী এসে ইমরান ও রুবেলেকে ছুরি ঠেকিয়ে রুবেলের ১০ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন এবং ইমরানের ২টি মোবাইল ফোন ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এরপরে তাদের সাথে থাকা নিয়ামুলের কাছ থেকে সব ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় নিয়ামুল বাধা দিলে ছিনতাইকারীরা তার ডান কাঁধে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, বর্তমানে তিনি জরুরি বিভাগে ভর্তি আছেন।

এ ব্যাপারে ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ি (এসআই) নজরুল ইসলাম জানান, জয়দেবপুর-ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ছাড়ার সঙ্গে সঙ্গেই ছাদে থাকা ৪ ছিনতাইকারী তাদের হামলা করে। এতে নিয়ামুল আহত হন। তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনতাই হয়েছে বলে আমরা জানতে পেরেছি। ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশনে পৌঁছালে আহত ব্যক্তিকে উদ্ধার করে তার সহকর্মীদের দ্বারা তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।