নৌকার গণজোয়ার দেখে বিএনপি স্তম্ভিত: নাসিম

SHARE

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সারা দেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি স্তম্ভিত হয়ে পড়েছে। জনগণের কাছে ভোট চাইতে সাহস পাচ্ছে না। অথচ মিথ্যা অভিযোগ করে জনগণকে বিভ্রান্ত করার নানা পায়তারা করছে তারা।

রবিবার দুপুরে কাজীপুরের যমুনা নদীর চরগিরিশ ও মনসুরনগর ইউনিয়নে পৃথক দু’টি নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। নাসিম বলেন, নৌকায় ভোট দিয়ে মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। তাই আসছে নির্বাচনেও দেশের মানুষ উন্নয়ন ও শান্তির জন্য নৌকায় ভোট দেবে।

নাসিম আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে এ দুর্গমচরের অধিবাসীদের জীবনমানের অনেক উন্নয়ন হয়েছে। নির্মিত হয়েছে পাকা সড়ক, শিক্ষা প্রতিষ্ঠান। স্থাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে অনেক সরকারি স্থাপনাও নির্মাণ করা হয়েছে। এই চরে এখন ইঞ্জিনচালিত যানবাহন চলাচল করে। সোলার ও বিদ্যুতের বাতি জ্বলে, মূল ভূখণ্ডের সাথে পাল্লা দিয়ে চরের মানুষ এগিয়ে চলেছে।

বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় ছিল তারা। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে। বিএনপি যে একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল, এটা প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে জনগণের ভোটে এই সন্ত্রাসী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত নেতারা বলেছিল, এ সরকারের অধীনে তারা কোনো নির্বাচনে যাবে না। আমরা বলেছিলাম, শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। তারা হেরে গিয়ে নাকে খত দিয়ে নির্বাচনী মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন, তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দিবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপনাদের জনগণ হারিয়ে দেবে। জনগণ আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন কমিশনের ওপর আমাদের আস্থা আছে। কিন্তু যারা অনুমোদনবিহীন দল জামায়াত ইসলামর সাথে মিলে নির্বাচনে নেমেছে জনগণ অবশ্যই তাদের বিচার করবে।

মনসুরনগর উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাস্টার এবং চরগিরিশ ইউনিয়নে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গাজী আব্দুস সামাদ। জনসভায় বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ।