খোলা ‘পা’ নিয়ে মোদির সাথে সাক্ষাৎ, বিতর্কে প্রিয়ঙ্কা

SHARE

বিনোদন ডেস্ক:

হাঁটু পর্যন্ত পোশাক পরে প্রধানমন্ত্রী সঙ্গে বৈঠক? বে-ওয়াচ খ্যাত প্রিয়ঙ্কা এখন নতুন বিতর্কে জড়ালেন। তবে তিনি যে তাতে খুব বেশি অস্বস্তিতে পড়েননি সেটা বুঝিয়ে দিয়ে ফেসবুকে নতুন করে ‘পা’ দেখিয়েছেন প্রিয়ঙ্কা।

প্রধানমন্ত্রীর বার্লিন সফরের মধ্যেই সেখানে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন প্রিয়ঙ্কা চোপড়া। মঙ্গলবার সকালের সাক্ষাতের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করে প্রিয়ঙ্কা লেখেন— অত্যন্ত ব্যস্ততার মধ্যেও সময় দেওয়ার জন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

সেখানে স্যুট পরিহিত নরেন্দ্র মোদীর সামনে প্রিয়ঙ্কা যে পোশাক পরে বসে রয়েছেন তাতে অভিনেত্রীর পা দু’টি সম্পূর্ণ উন্মুক্ত। এর পরেই ফেসবুকে শুরু হয় সমালোচনা। অনেকেই এই পোশাককে প্রধানমন্ত্রীর প্রতি ‘অসম্মান প্রদর্শন’ বলে মন্তব্য করেছেন।

এর মাধ্যমে প্রধানমন্ত্রী পদ এবং নরেন্দ্র মোদীর অনুগামীদের অসম্মান করা হয়েছে বলেও মন্তব্য জমেছে ফেসবুকের কমেন্ট বক্সে। এর পাল্টা প্রিয়ঙ্কা ভক্তরাও সোশ্যাল সাইটে পাল্টা লড়াইয়ে নেমে পড়েন। তবে প্রিয়ঙ্কা এ নিয়ে কোনও মন্তব্য করেননি। পরে অবশ্য জবাব দিয়েছেন অন্য একটি ছবি পোস্ট করে।

বুধবার সকালে নিজের ফেসবুক পেজ-এ মা মধু চোপড়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। রাতের বার্লিনে তোলা সেই ছবিতে মা ও মেয়ে দু’জনের পা-ই নিরাবরণ। তার সঙ্গে প্রিয়ঙ্কা ‘Legs for days’ লিখেছেন। নিজের ইন্সটাগ্রামেও ছবি দিয়েছেন প্রিয়ঙ্কা। কিছুক্ষণের মধ্যেই লাইক লক্ষ ছাপিয়ে যায়। এখন তা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।