সালমান-ক্যাটের মধ্যে কী চলছে?

SHARE

বিনোদন ডেস্ক:

সালমান খান এখনও ‘ভার্জিন’ হলেও প্রেম করেছেন অগুনতি। ঐশ্বর্যা রাই বচ্চনের মতো কারও কারও সঙ্গে সম্পর্ক শেষ হয়েছে একরাশ তিক্ততার মধ্যে দিয়ে। কিন্তু অনেক সময় প্রেম ভাঙলেও সম্পর্ক ভাঙেনি। সোমি আলি কিংবা সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের মোটামুটি হৃদ্যতাই রয়েছে এখনও।

কিন্তু ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কটা তার চেয়েও অনেক বেশি। এতটাই বেশি, যে অনেক সময় সন্দেহ হয়— এঁরা কি ভাঙা প্রেম জোড়া লাগাতে চাইছেন? ব্রেক-আপের পরে জুটি বেঁধে ‘এক থা টাইগার’ করেছেন দু’জনে। যদি প্রশ্ন ওঠে, সে তো রণবীর কপূর-দীপিকা পাড়ুকোনও প্রেম ভাঙার পর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ করেছিলেন একসঙ্গে। জবাবে মনে রাখতে হবে, সেটা দীপিকার সব তিক্ততা সাফ হয়ে যাওয়ার পরের ঘটনা। রণবীরের সঙ্গে ব্রেক-আপের ঠিক পরেই ‘কফি উইথ কর্ণ’য় রণবীরকে যথেষ্ট কটাক্ষ করেছিলেন তিনি!।

সালমান বা ক্যাটরিনা কেউই কিন্তু একে অপরের বিরুদ্ধে সেভাবে গলা তোলেননি। বরং রণবীরের সঙ্গে ক্যাটের সম্পর্ক থাকাকালীনই সলমন তাঁকে নিমন্ত্রণ করেছেন বোন অর্পিতার বিয়েতে। সেখানে আবার ক্যাটরিনার লেগ পুল করেছেন, তাঁকে ‘ক্যাটরিনা কপূর’ বলে ডেকে। রণবীরের সঙ্গে ব্রেক-আপের পরও ক্যাটের পাশে ছিলেন সালমান।

বোনের বর আয়ুষ শর্মার প্রথম ছবিতে হিরোইন হিসেবে ক্যাটরিনাকেই নাকি চেয়েছেন তিনি। আর সম্প্রতি ভাইরাল হয়েছে ক্যাটরিনার সঙ্গে সলমনের দুই ভাইপো আরহান এবং নির্বাণের একসঙ্গে জিম করার ছবি। ক্যাট নিয়মিত জিম করছেন কেন, জানেন? সালমানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’তে যাতে তাঁকে পারফেক্ট দেখায়, সে জন্য। এর পরেও বলবেন, দু’জনের মধ্যে কিচ্ছুটি নেই?।