মাদক ব্যবসায় বাধা দেয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

SHARE

 কক্সবাজার সংবাদদাতা :  এলাকায় ইয়াবা ও মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাড়ি থেকে ডেকে এনে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক শিক্ষার্থীকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী মাছুয়াখালী মসজিদের পূর্ব পাশ এলাকায় এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার সকাল পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে।

হত্যাকাণ্ডের শিকার ওই শিক্ষার্থীর নাম জিয়া উদ্দিন ফয়সাল (২০)। তিনি পিএমখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুরুল আলমের ছেলে এবং  কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন অনুষদের ৪র্থ সেমিস্টারের ছাত্র।

এ ঘটনায় আটক ব্যক্তিদের মধ্যে রয়েছেন রেজাউল করিম (২৫), নুরুল হাকিম (২০), রমজান আলী (২৩), রুবেল (২১), শাহীন (২২) ও মনি আলম (২৪)। সবাই পিএমখালীর স্থানীয় বাসিন্দা।

হত্যাকাণ্ডের প্রতিবাদে ফয়সালের সহপাঠি ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের কলাতলী ক্যাম্পাসে মানবন্ধন করেছেন। কর্মসূচি থেকে হত্যাকাণ্ডে জড়িতদের কঠিন বিচার দাবি করা হয়।

এদিকে ময়নাতদন্ত শেষে বেলা আড়াইটার দিকে ফয়সালের মরদেহ এলাকায় নেয়া হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। তার মা-বাবা, ভাই-বোন ও স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে।

বাদ আছর জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন চাচা বেদারুল আলম।

কক্সবাজার সদর থানার এসআই মাঈন উদ্দিন যুগান্তরকে বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা ফয়সালকে হত্যার কথা স্বীকার করেছে।