প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিসে শীর্ষ ১১ জন প্রতিভাবানের নাম ঘোষণা

SHARE

বিপুল উৎসাহ উদ্দীপনের মধ্যে দিয়ে চলছে প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিস হেয়ার অফ দ্য ক্যাম্পাস ২০১৪। এটি আয়োজন করেছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এর জনপ্রিয় ব্র্যান্ড প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল।

প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস শুরু হয়েছিল সেপ্টেম্বর ২০১৩ তে এবং এখন পর্যন্ত এতে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এই ইভেন্টির লক্ষ্য ছিল, এই দেশের প্রতিভাবান মেয়েদের জন্য এমন এক প্ল্যাটফর্ম তৈরি করা যাতে তারা নিজেদের প্রতিভা দেখাতে পারে এবং তাদের স্বপ্ন পূরণের আরো কাছে পৌঁছে গিয়ে নিজেদের জীবনে নিয়ে আসতে পারে এক অভাবনীয় পরিবর্তন।image_87291_0

প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাস এর দ্বিতীয় রাউন্ড শুরু হয় মে’ ২০১৪ তে। সারা দেশের তিন লাখেরও  বেশি মেয়েদের কাছে এ প্রতিযোগিতাটি পৌঁছে গেছে। ৩২৮টি  কলেজের প্রত্যেকটি থেকে ৬ জন করে বাছাই করা হয় এবং পরবর্তীতে এদের মধ্যে থেকে শীর্ষ ১০০জন প্রতিভাবান মেয়েদের নির্বাচিত করা  হয়।

১৩ এবং ১৪ জুন শীর্ষ ১০০ জনের মধ্যে থেকে তাদের পারর্মেন্সের ওপর ভিত্তি করে বাছাই করা হয় ২০ জন প্রতিভাবানকে। বাংলাদেশের স্বনামধন্য গ্রুমিং এক্সপার্টরা এই ২০ জনকে গ্রুমিং করিয়েছেন এদের মধ্য থেকেই গ্র্যান্ড ফিনালের জন্য ১৯ জুন ২০১৪ বাছাই করা হয়েছে ১১ জনকে এবং গ্র্যান্ড ফিনালেতে নির্বাচিত করা হবে শ্রেষ্ঠ তিনজনকে। ২৫ জুন ২০১৪ হোটেল র্যা ডিসন- ব্লু – তে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে যেখানে ঘোষাণা করা হবে শ্রেষ্ঠ তিন জন প্রতিভাবানদের নাম। গ্র্যান্ড ফিনালে সম্মানিত বিচারকর হিসেবে থাকবেন বাংলাদেশের খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব জাহিদ হাসান, পরিচালক জনাব রেদওয়ান রনি এবং সিইও, রেড আফরোজা পারভীন।

প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিশ হেয়ার অফ দ্য ক্যাম্পাসের পর্দার পেছনের গল্প অনুষ্ঠানটি প্রচার করা হবে ২০ ও ২১ শে জুন রাত ৮টায় গাজী টিভিতে এবং গ্র্যান্ড ফিনালে প্রচার করা হবে  ২৬ জুন গাজী টিভিতে রাত ৮ টায়।

এই উদ্যোগের মিডিয়া পার্টনার জিটিভি, রেডিও টুডে এবং জনসংযোগ পার্টনার মাস্টহেড পি আর। -বিজ্ঞপ্তি