জোড়া ইনজুরিতে নাকাল ক্রিশ্চিয়ানো রোনালদো

SHARE

ফিফা বর্ষসেরা ফুটবলার বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে পারবেন কি না তা নিয়ে জোর শঙ্কা। এর মাঝেই আলোড়ন তোলার মতো খবর- রোনালদোর ইনজুরির জন্য দায়ী ঘানার এক ওঝার তুকতাক মন্ত্র!image_94428_0

চাঞ্চল্যকর এই দাবি করেছেন ঘানার ওঝা নানা কুয়াকু বোনসাম। যিনি বিশেষ মন্ত্রের সাহায্যে পর্তুগালের রিয়াল মাদ্রিদ তারকার চোট বাড়িয়ে দিচ্ছেন। কিন্তু কেন রোনালদোর সাথে ঘানার ওই ওঝার এই শত্রুতা? বোনসামের দাবি, ‘২৬ জুন ঘানার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে খেলবে পর্তুগাল। সেই ম্যাচে রোনালদো যেন ঘানার বিরুদ্ধে খেলতে না পারেন, সেইজন্য বোনসাম মন্ত্রের বলে সিআরসেভেনকে ঘায়েল করেছেন’।
ওই ওঝার দাবি, ‘আমার মন্ত্রের জোরেই রোনালদো জোড়া চোটে পড়েছে। কোনো ঔষধেই এই চোট সারবে না।’ ‘বুধবারের শয়তান’ খ্যাত ওই ওঝা আরো জানান, ‘চার মাস আগে থেকেই রোনালদোকে আমি ধীরে ধীরে আহত করে তুলছিলাম। ওর পক্ষে বিশ্বকাপের আগে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে নামা অদৌ সম্ভব হবে না।’ তবে আদতে ঘটনা যাই ঘটুক রোনালদোর চোট নিয়ে পর্তুগালে ক্রমশ একটা ধোয়াশা তৈরি হচ্ছে। অনেকে ভাবতে শুরু করেছেন রোনালদো হয়তো জার্মানির বিপক্ষে পর্তুগালের প্রথম ম্যাচে মাঠে নামতে পারবেন না।