ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু

SHARE

ময়মনসিংহে ধোবাউড়া, হালুয়াঘাটে ও ফুলপুরে বৃহস্পতিবার সকালে বজ্রপাতে দুই স্কুলছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ধোবাউড়া উপজেলার গুজিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র দেলোয়ার হোসেন (১০) ও বেবিকুড়া জুনিয়র স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র মোশাররফ হোসেন (১৪), হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বানিয়াকান্দা গ্রামের কৃষক জমশেদ আলী (৫০) ও কুড়ুয়াপাড়া গ্রামের রুবেল (৩২) এবং ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের দমারভিটা গ্রামের নৌকার মাঝি কফিল উদ্দিন (৬০)।

ধোবাউড়া থানার ওসি আব্দুল হক জানান, সকাল সাড়ে নয়টার দিকে আকস্মিক বর্জ্রপাতে ওই দুই ছাত্র মারা যান এবং আহত হন তিনজন। হতাহতরা সকলেই বাড়ির বারান্দায় ও উঠানে ছিল। আহতদের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হালুয়াঘাট থানার ওসি জাকিউর রহমান আহম্মদ জানান, সকাল সাড়ে ১০টার দিকে আকস্মিক বর্জপাতে দুইজনের মৃত্যু হয় এবং আহত হন তিন জন।

ধারা ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি জানান, হতাহতরা সকলেই বাড়ির আঙিনা ও মাঠে কাজ করছিল।
ফুলপুর থানার ওসি মো. মাজহারুল হক জানান, দুপুর ১২টার দিকে আকস্মিক বজ্রপাতে ধনারভিটা গ্রামের নৌকার মাঝি কফিল উদ্দিন মারা যান।

আহতরা হলেন হালুয়াঘাট উপজেলার বড় খালেরপাড় গ্রামের নুরজাহান (৩০), গাঙ্গিনারপাড় গ্রামের আইমনা খাতুন (২৮) ও কিসমত নড়াইল গ্রামের আইছিন আক্তার (১১) এবং ধোবাউড়া উপজেলার কান্দাপাড়া গ্রামের রহিমা খাতুন (৮), চারুয়াপাড়া গ্রামের মোশাররফ হোসেন (৩২) ও পঞ্চনন্দপুরের হারুন অর রশিদ (৪৫)।