অ্যান্টিগায় পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

SHARE

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষমেশ চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইট নিশ্চিত করেছে বাংলাদেশ। গ্রুপ পর্বের ৪ ম্যাচে ৩ জয়ে সেরা আটে জায়গা করে নিয়েছে টাইগাররা। এই পর্বে বাংলাদেশের প্রথম দুই ম্যাচের ভেন্যু হলো অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম। যেখানে ইতোমধ্যে পৌঁছে গিয়েছে শান্ত-সাকিবরা।

মঙ্গলবার (১৮ জুন) অ্যান্টিগায় পা রেখেছে টাইগাররা। সুপার এইটে বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, ভারত ও আফগানিস্তান। যেখানে তারা ম্যাচ খেলবে দুই ভেন্যুতে। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে হবে অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে ম্যাচ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইট পর্ব শুরু হবে বুধবার। যেখানে বাংলাদেশের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে। এই ম্যাচ খেলতে আজ মঙ্গলবার সেন্ট ভিনসেন্ট থেকে অ্যান্টিগার নর্থ সাউন্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। শুক্রবার সকালে ও শনিবার রাতে পরপর দুটি ম্যাচ টাইগারদের।

এরপর মঙ্গলবার আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচটি হবে সেন্ট ভিনসেন্টে। সুপার এইটে গ্রুপ-১-এ ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান ও বাংলাদেশ এবং গ্রুপ-২-এ ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্র মোকাবেলা করছে। ২০০৭ সালের পর এবারই প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলছে টাইগাররা।