মুশফিক নয় উত্তরাঞ্চলের অধিনায়ক নাসির

SHARE

nasir4অনুষ্ঠান স্থলে সবার আগে এলেন মাশরাফি বিন মর্তুজা। প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের অধিনায়ক তিনি। এরপরই আসলেন ওয়ালটন মধ্যাঞ্চলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।বিসিবি উত্তরাঞ্চলের অধিনায়ক হিসেবে নাসির হোসেনকে আসতে দেখে একটু অবাক হয়েছিলেন উপস্থিত সবাই। রংপুর-রাজশাহী বিভাগ নিয়ে গঠিত দলটার অধিনায়ক হিসেবে মুশফিকুর রহিমের নামটাই সবার কল্পনায় ছিল। কিন্তু এবার মুশফিক নয় বিসিএল ওয়ানডে টুর্নামেন্টে উত্তরাঞ্চলের নেতৃত্বে থাকবেন নাসির।

বিসিএল ওয়ানডে টুর্নামেন্টের জন্য শনিবার আয়োজিত সংবাদ সম্মেলনে মুশফিকের অধিনায়কত্ব না করার বিষয়ে জানতে চাইলে বিসিবির টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, “আসলে মুশফিক আমাদের আগেই জানিয়েছে। সে নেতৃত্ব দিবে না। ও একটু শুধু একজন খেলোয়াড় হিসেবে খেলতে চায়। সে একটু বিশ্রাম চায়। আর টিম ম্যানেজমেন্ট মিলেই সিদ্ধান্ত নিয়েছে।”

এদিকে নেতৃত্ব উপভোগ করেন বলে জানিয়েছেন নাসির হোসেন। মুশফিকের মতো অভিজ্ঞ, সিনিয়র ক্রিকেটার দলে পেয়ে খুশি নাসির। তিনি বলেন, “আমাদের দলটা ভালো। মুশফিক ভাইয়ের মতো সিনিয়র ক্রিকেটার আছে। মাঠে আমার প্রয়োজন হলে অবশ্যই আমি মুশফিক ভাইয়ের সাহায্য নেব।”

তাছাড়া অতীতেও রাজশাহী-রংপুর একসঙ্গে খেলেছে। ওই অঞ্চলের ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক, বন্ধুত্ব খুব ভালো। নাসির আশা করছেন, বিসিএলে তার দল ভালো করবে। দলে ভালো ব্যাটসম্যান, বোলার, স্পিনার আছে এবং ফিল্ডিংয়েও তার দল সবচেয়ে ভালো বলে দাবি করেন নাসির।