খালেদা জিয়া রাজনৈতিকভাবে লাইফ সাপোর্টে

SHARE

shajahannশ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ সভাপতি নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সন্ত্রাসের পথ পরিহার করে গণতান্ত্রিক পথে আসতেই হবে।

বুধবার রাজধানীর বিসিআইসি অডিটরিয়ামে কর্মচারী লীগ আয়েজিত শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের ৫ এপ্রিল গণপদযাত্রাকে সফল করার লক্ষ্যে এক প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, খালেদা জিয়া রাজনৈতিকভাবে লাইফ সাপোর্টে চলে গেছেন। এখন তাকে এই লাইফ সাপোর্ট থেকে ফিরে আসতে হলে সন্ত্রাস ও নৈরাজ্যের পথ পরিহার করে গণতান্ত্রিক পথে আসতেই হবে।

মন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন হচ্ছে। আর খালেদা জিয়া এই দুই সিটিতে হরতাল শিথিল করেছেন। অথচ অনির্দিষ্টকালের অবরোধ রেখেছেন। তার মানে তিনি পেট্রোল বোমা মেরে মানুষ মারবেন তা এদেশের জনগণ মেনে নেবে না।

শাজাহান খান আরো বলেন, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট দেশে আজকে যারা সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা করছে তাদের বিচার হবে। একই সঙ্গে নৈরাজ্য ও নশকতায় হুকুমদাতা বেগম খালেদা জিয়াসহ যেসব নেতারা জড়িত তাদেরও বিচার হবে।

তিনি বলেন, বিএনপির শ্রমিক নেতারা বলেছেন- যারা ড্রাইভার-হেলপার পেট্রোল বোমা মেরে হত্যা করছে তাদের সঙ্গে আমরা নেই। আমরা এই সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতাকে সমর্থন করি না।

এ সময় শাজাহান খান শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির মধ্যে রয়েছে ৫ এপ্রিল বিকেল ৩টায় রাজধানীর মানিক মিয়া এভিনিউ থেকে গণপদযাত্রা করে ঐতিহাসিক শিখা চিরন্তনীতে এসে শপথ গ্রহণ করবে।

এ প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন জাসদ সহ-সভাপতি শিরিন আক্তার, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া, জাতীয় রিকশা-ভ্যান ও কাভার্ড শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আজাহার আলী, সড়ক পরিবহন ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ।