দেবের প্রেমে নার্গিস

SHARE

nargisস্লামডগ মিলিনিয়র তারকা দেব প্যাটেলের প্রেমে মজেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ইদানীং এ তারকা জুটিকে রাত-বিরাতে সময় কাটাতে দেখা যাচ্ছে।

সম্প্রতি মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে দেবের সঙ্গে নার্গিস ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দিও হয়েছেন। এ খবরে বলিউড পাড়ায় রীতিমতো আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, গত ৪ বছর হলিউড অভিনেত্রী ফ্রিদা পিন্টোর সঙ্গে প্রেম করেছেন দেব। তবে সম্প্রতি তাদের সম্পর্কটা ভেঙে গেছে। সে কারণেই নিঃসঙ্গতা কাটাতে সঙ্গী খুঁজছিলেন দেব।

অন্যদিকে কদিন আগে শহিদ কাপুরের সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়ে ফেলেছেন নার্গিস। তাই একাকিত্ব ঘোচাতে নার্গিস-দেব এক হয়েছেন। বর্তমানে তারা চুটিয়ে প্রেম করছেন। শুধু তাই নয়, এ ব্যাপারে কোনো লুকোচুরি করছেন না নার্গিস।

এ প্রসঙ্গে ৩৫ বছর বয়সী নার্গিস ফাখরি বলেন, দেবের সঙ্গে সম্পর্কটাকে আমি খুব উপভোগ করছি। আমি ব্যক্তিগতভাবে তার সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। বিষয়টিকে আপনারা যে কোনো দৃষ্টিতে দেখতে পারেন, তাতে আমার কিছু যায়-আসে না।

সূত্রটি আরো জানিয়েছে, ২৪ বছর বয়সী দেব লন্ডন থেকে নার্গিসের জন্যই মুম্বাইয়ে এসেছেন। তিনি এখানে আরো কিছুদিন থাকবেন বলে জানা গেছে। অন্যদিকে সম্প্রতি নার্গিস ফাখরি হলিউড ছবি `স্পাই`র শুটিং শেষ করেছেন।