মনোয়নয়নপত্র নিয়েছেন মান্না

SHARE

mannaa24ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোয়নয়নপত্র নিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মান্নার পক্ষে আতিকুর রহমান রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ের রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র নেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উত্তরের রিটার্নিং কর্মকর্তা মো. শাহ আলম মাহমুদুর রহমান মান্নার মনোনয়নপত্র নেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকা (উত্তর-দক্ষিণ) সিটিতে সোমবার পর্যন্ত ৯৮০ জন আগ্রহী সম্ভ্যব্য প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে ২২ জন মেয়র প্রার্থী রয়েছেন।

এ ছাড়া দুই সিটির মধ্যে উত্তরে ৩৩১ জন এবং দক্ষিণে ৬২৭ সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছন ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মিহির সারওয়ার মোর্শেদ জানান, সোমবার পর্যন্ত তিনটি পদে ৬৩৬ জন আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে ৯ জন মেয়র, ৫২৫ জন সাধারণ কাউন্সিলর ও ১০২ জন সংরক্ষিত কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা ও ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. শাহ জানান, সোমবার পর্যন্ত ৩৪৪ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়পত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে ১৩ মেয়র পদে, ২৬৯ জন সাধারণ কাউন্সিলর ও ৬২ জন সংরক্ষিত কাউন্সিলর মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।