রণবীর-দীপিকা এক সাথে

SHARE

ronobir dipikaসারাদিনে ব্যস্ত শিডিউলে প্রিয় মানুষটিকে প্রায় সময় দেওয়াই হয় না। তাই সুযোগ পেলেই তা সুদে-আসলে পুষিয়ে নিয়ে থাকেন রণবীর-দীপিকা। সম্প্রতি টিনসেল টাউনের এই লাভবার্ডকে দেখা গেল রাতের মুম্বাই শহরে ঘুরে বেড়াতে। আর সেই ছবিই ধরা পড়ল ক্যামেরার লেন্সে।

সম্প্রতি সেন্সরের জারি করা নিষেধাজ্ঞা উপর আপত্তি এনে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজ্যবর্ধন রাঠোরের সঙ্গে বৈঠক করেন বলিউডের একাংশ। এই বৈঠকে উপস্থিত ছিলেন দীপিকা ও রণবীর সিং। আর বৈঠক শেষে দু’জনে বেড়িয়ে পড়েন লং ড্রাইভে। একান্তে একে অপরের সঙ্গে কিছু সময় কাটতে। তবে এটাই প্রথম নয় সময় পেলেই এই দুই সেলেব জুটি বেড়িয়ে পড়েন আউটিংয়ে। শেষবার তাদের দেখা গিয়েছিল ব্যাঙ্গালোরে নতুন বছর উৎযাপন করতে।

আপাতত এই জুটি ব্যস্ত আছেন সঞ্জয় লীলা বনশালির আপকামিং ছবি ‘বাজিরাও মাস্তানি’-এর শুটিংয়ে। এই ছবিতে রাজি রাওয়ের চরিত্রে অভিনয় করছেন রণবীর এবং মাস্তানির চরিত্রে দেখা যাবে দীপিকাকে।
অন্যদিকে সুশান্ত সিং রাজপুতকেও দেখা গেল প্রেমিকা অঙ্কিতার সঙ্গে এর রেস্তোরাঁয়। বেশ কিছু দিন ধরে পরিচালক দিবাঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘ব্যোমকেশ বক্সী’র শুটিং নিয়ে সুশান্ত এতটাই ব্যস্ত হয়ে পরেছিলেন যে কিছুতেই সময় দিতে পারছিলেন না অঙ্কিতাকে। তাই এখন শুটিং শেষ হওয়ায় সব আক্ষেপ পুষিয়ে নিচ্ছেন তিনি।