শরীয়তপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, শ্রমিকলীগ নেতাসহ আটক ২

SHARE

marder1শরীয়তপুরের জাজিরায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছেন দুইজন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শ্রমিকলীগনেতাসহ দুইজনকে আটক করেছে জাজিরা থানার পুলিশ।

জাজিরা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের চাচা দবির বেপারী ও পুলিশ সূত্র জানায়, জাজিরা উপজেলার কাজিরহাটের কাঠ ব্যবসায়ী  দক্ষিণ ডোবলদিয়া গ্রামের খিদির বেপারী ও তার চাচাত ভাই মোস্তফা বেপারীর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। জমি নিয়ে উভয় পক্ষে মামলা চলছে আদালতে।

সোমবার সন্ধ্যায় খিদির বেপারী আমির হোসেন বেপারী ও আনোয়ার হোসেন বেপারী জাজিরা সদর থেকে বাড়ি ফেরার পথে কাজিরহাট নামকস্থানে ব্রীজের নিকট পৌঁছলে প্রতিপক্ষ মোস্তফা বেপারী, মোবারক মোল্যা গংদের সাথে দেখা হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে জাজিরা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরহোসেন কাজি, মোস্তফা বেপারী মোবারক মোল্যাসহ কতিপয় সন্ত্রাসীরা খিদির বেপারী, তার সহোদর আমির হোসেন বেপারী ও আনোয়ার হোসেন বেপারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার অবস্থা অবনতি হলে তাদেরকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকায় নেয়ার পথে সোমবার রাত সাড়ে ১১দিকে খিদির বেপারী (৩০) মারা যায়।

আহত আমির হোসেন বেপারী ও আনোয়ার হোসেন বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খিদির বেপারীর মৃত্যুর সংবাদ পেয়ে সন্ত্রাসীরা বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শরীয়তপুর মাদারীপুর সীমান্তে মাদারীপুর পুলিশের সহায়তায় জাজিরা থানার পুলিশ জাজিরা উপজেলা শ্রমিকলীগ সাধারন সম্পাদক নুরহোসেন কাজি ও মোবারক মোল্যাকে আটক করেছে।

এ ঘটনায় নিহতের চাচা দবির বেপারী বাদী হয়ে শ্রমকলীগের সাধারন সম্পাদক নুর হোসেন কাজিসহ ৩৫ জনকে আসামি করে জাজিরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।