সঙ্কটে আইরিন!

SHARE

irinবড়পর্দার নবাগতা চিত্রনায়িকা আইরিন সুলতানা। র্যা ম্প থেকে ছোটপর্দা হয়ে উঠে আসা আইরিনের মুক্তিপ্রাপ্ত ছবির ঝুড়িতে মাত্র একটি ছবি। তবে মিডিয়াতে ছবির চেয়েও চলচ্চিত্র নায়িকা হিসেবেই তার জোর প্রচারণা চলে।

চলতি সময়েও দুটো ছবির শুটিং করছেন তিনি। এছাড়া একটি ভৌতিক চলচ্চিত্রের ঢাকঢোল পিটিয়ে মহরত ঘোষণা করলেও পরিচালকের অনৈতিক প্রস্তাবের অভিযোগে ছবিটি ছেড়ে দেন তিনি।

এ নিয়েও মিডিয়ায় কম আলোচনা হয়নি। এর ভেতরে আরেক সৌখিন প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেও নতুন ছবির কাজ শুরু করেছেন বটে, কিন্তু ছবিগুলো কবে রিলিজ হবে বা আদৌ রিলিজ হবে কি-না! তা নিয়ে সন্দেহ থেকেই যায়।

ঠিক এই সময় নিজের ক্যারিয়ারের শুরুটা কতটা ইতিবাচক দেখছেন আইরিন? প্রশ্নের উত্তরে আইরিন বলেন, ‘আমাদের চলচ্চিত্র খুব একটা যে খারাপ হচ্ছে তা না। একটা ক্রান্তিকাল চলছে সত্যি তবে সেই জায়গা থেকে আমাদের উত্তরণের খুব বেশি সময় লাগবে বলে আমার মনে হয় না। এখন অনেক ভালো কাজ হচ্ছে। হ্যাঁ, মৌলিক গল্প ও মেকিং নিয়ে অনেক প্রশ্ন উঠছে। তবে আমি মনে করি এর উত্তরণ ঘটবে।’

কিন্তু যে ধারার নাটক নির্মাতা কাম চলচ্চিত্রকারদের সঙ্গে আইরিন কাজ করছেন তাতে সন্দেহ থেকেই যায় ছবিটির ভবিষ্যত্ নিয়ে। এছাড়াও এর ভেতরে একটি ছবি তৈরির পর রিলিজ বিলম্ব নিয়েও রেকর্ড গড়েছে তার!