খালেদার জায়গা সংলাপের টেবিলে না, কাশিমপুর কারাগার

SHARE

enu24তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এই মুহূর্তে নির্বাচন দেশের কোনো সমস্যা না। আগুন সন্ত্রাস-নাশকতা-জঙ্গিবাদ দেশের প্রধান সমস্যা। সবার আগে আগুন সন্ত্রাস-নাশকতা-জঙ্গিবাদ দমন ও নিশ্চিহ্ন করা হবে। আগুন সন্ত্রাসের রাণী বেগম খালেদা জিয়ার জায়গা সংলাপের টেবিলে না, কাশিমপুর কারাগার।

রোববার দুপুরে সচিবালয়ে তথ্য অধিদফতর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। গত শুক্রবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভাষণের প্রতিক্রিয়া জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী আরো বলেন, সরকার শক্ত হাতে সকল সন্ত্রাস, নাশকতা অন্তর্ঘাত মোকাবিলা করে দেশকে সচল রেখেছে। জনজীবনে স্বাভাবিকতা ফিরিয়ে এনেছে। দেশের শান্তি ও স্বাভাবিকতা বজায় রাখতে এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে যা যা করা দরকার সরকার তাই করবে।

তিনি বলেন, সরকার আগুন সন্ত্রাসীদের কাছে–জঙ্গিবাদীদের কাছে আত্মসমর্পণ করবে না। বরং আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের চূড়ান্তভাবে পরাজিত ও আত্মসমর্পণে বাধ্য করা হবে।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ, জঙ্গিবাদী-মৌলবাদীদের রক্ষা, দুর্নীতিসহ বিভিন্ন মামলা ও বিচার থেকে উনি ও উনার পরিবারের সদস্যদের নিষ্কৃতির জন্য নিজেই নিজেকে ভুল রাজনীতির পথে নিয়ে গেছেন। উনার ভুল রাজনীতির খেসারত জনগণ কেন দেবেন?