অনলাইনে সানি লিওনের নতুন গান

SHARE
sunny liবলিউড তারকা সানি লিওন অভিনীত ‘এক পহেলি লীলা’ ছবির আরো একটি গান মুক্তি পেয়েছে। ১৩ মার্চ ইউটিউবে ‘খুদা ভি’ শিরোনামের গানটি আপলোড করা হয়। দুই দিনেই প্রায় আড়াই লাখ দর্শক সেখান থেকে ভিডিওসহ এই গানটি দেখেছেন।
এর আগে অনলাইনে ছাড়া হয় এই ছবির ‘তেরে বিন নাহি লাগে’ শিরোনামের একটি গান। সেই গানে দুধ দিয়ে সানি লিওনের গোসলের দৃশ্য ব্যাপক আলোড়ন তোলে। ‘খুদা ভি’ গানেও বরাবরের মতোই সাহসী সানি! এই গানেও খোলামেলা এবং উত্তেজনাপূর্ণ বেশ কয়েকটি দৃশ্যে রয়েছে তার সাবলীল উপস্থিতি। গানটিতে শাড়ি ও লেহেঙ্গা পরা সানিকেও দর্শক আবিস্কার করবেন নতুন মেজাজে। ‘এক পহেলি লীলা’ সিনেমায় সানি অভিনয় করেছেন লীলা চরিত্রে। ‘খুদা ভি’ গানে সেই লীলা চরিত্রের রূপ-সৌন্দর্য্যের প্রশংসা করা হচ্ছে।
গানটি লিখেছেন মনোজ মুনতাসির। সঙ্গীত পরিচালনা করেছেন টনি কক্কর। গেয়েছেন মোহিত চৌহান।
‘এক পহেলি লীলা’ সিনেমায় গান আছে নয়টি। চলতি মাসের ১০ তারিখ বাজারে এসেছে গানের অ্যালবাম। ছবি মুক্তি পাবে ১০ এপ্রিল। এই সিনেমা থেকে অনলাইনে অবমুক্ত হওয়া দ্বিতীয় গান ‘খুদা ভি’।
ছবিটি পরিচালনা করছেন নতুন পরিচালক ববি খান। ‘এক পহেলি লীলা’য় সানি লিওন অভিনয় করেছেন একাধিক নায়কের বিপরীতে। এখনো সিনেমার কাহিনী সম্পর্কে নির্মাতা সূত্রে কোনো আভাস দেয়া হয়নি। তবে ধারণা করা হচ্ছে, জন্মান্তরবাদের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। ফার্স্ট লুক প্রকাশেই দেখানো যৌনতা ও খোলামেলা দৃশ্যের প্রদর্শনীতে মুক্তির আলোড়ন তুলেছে ছবিটি। অবশ্য নায়িকা হিসেবে যেহেতু সানি লিওন আছেন ছবিতে- আলোচনা-আলোড়ন তো উঠবেই! সূত্র: বলিউড লাইফ, হাঙ্গামাডটকম