প্রভাকে বিয়ে করতে রিয়াজের মন্ত্র

SHARE

provaনানান সব মন্ত্র জানার কারণে যুবকের নাম ‘মন্ত্র মজনু’। সে মন্ত্র বলেই বিয়ে করে নিলো জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে। যুবকটি আর কেউ নন, বাংলা চলচ্চিত্রে একসময়ের হার্টথ্রুব নায়ক রিয়াজ।

সকাল আহমেদের পরিচালনায় ‘মন্ত্র মজনু’ নামের নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন রিয়াজ ও প্রভা। এখানে তারা স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করেছেন।

পরিচালক সকাল আহমেদ জানান, নাটকের গল্পে দেখা যাবে- আর সব দিনের মতোই স্বাভাবিক একটি গ্রাম। হঠাৎ সেখানে এসে হাজির হয় মজনু নামের এক যুবক। মন্ত্রের মাধ্যমে গ্রামের মানুষদের অসুখ ভালো করার ঘোষণা দেয় সে। কিন্তু গ্রামের অনেকে ধরে নেয় এটা মজনুর প্রতারণা।

বেঁকে বসলো গ্রামের সুধি সমাজ। গ্রামের মধ্যে এমন প্রতারণার ব্যবসা চলতে দেওয়া যায়না। গ্রামের চেয়ারম্যান মজনুকে ডেকে বিচার বসালেন। কিন্তু মজনু তার মন্ত্র বলে চেয়ারম্যান এর চুলকানির রোগ ভালো করে চেয়ারম্যান এর মন জয় করে নিল।

এভাবেই সবার মন জয় করে নেয় মজনু। এতে করে লাটে উঠলো গ্রামের ডাক্তারের ব্যবসা-সম্মান। মাছ- মাংস তো দূরের কথা ভর্তা-ভাত ও জুটেনা তাদের ভাগ্যে। এভাবেই মজার কাহিনী নিয়ে এগিয়ে চলে নাটক।

নাটকটি নিয়ে রিয়াজ বলেন, মজা করার মাধ্যমে দর্শকদের সুন্দর একটি বার্তা দেয়ার নাটক মন্ত্র মজনু। আর প্রথমবারের মতো প্রভার সাথে কাজটা উপভোগ করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

পরিচালক জানালেন, পুবাইলের বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণ শেষ হয়েছে। শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।