‘ডার্টি’ আলিয়া!

SHARE
aliya12আলিয়া ভাটের মতো বলিউড সুন্দরী দিনমান ব্যস্ত থাকবেন রূপের চর্চায়, পরিচর্যায়- সেটাই স্বাভাবিক। কিন্তু তা না করে মহেশ ভাটের কন্যা চুলে শ্যাম্পু বা কন্ডিশনার তো দূরের কথা পানিও ছোঁয়াচ্ছেন না। মাথাভর্তি ‘ডার্টি’ হেয়ার নিয়ে আলিয়ার দিনযাপন চোখে লেগেছে অনেকেরই। মনে সবার প্রশ্ন একটাই- ঘটনা কী?
ঘটনা হচ্ছে, আলিয়া তার চুল ‘ডার্টি’ করছেন অভিষেক চৌবে নামে এক নির্মাতার নির্দেশে! ‘উড়তা পাঞ্জাব’ নামে নতুন সিনেমায় নতুন লুকে হাজির হওয়ার লক্ষ্যে।
‘ইশকিয়া’, ‘দেড় ইশকিয়া’র মতো সিনেমা বানিয়ে প্রশংসিত চৌবে হাত দিয়েছেন নতুন সিনেমা ‘উড়তা পাঞ্জাব’-এ। এরই মধ্যে নির্মাতা হিসেবে খুঁতখুঁতে বলে পরিচিতি পাওয়া চৌবে আলিয়াকে কড়াকড়ি নির্দেশ দিয়েছেন, সিনেমার চরিত্রের সঙ্গে মিশে যেতে আলিয়া যেন অন্তত ১০ দিন চুলে শ্যাম্পু, প্রসাধনী কিংবা পানিও না লাগান।
কাজের ব্যাপারে আলিয়াও কম খুঁতখুঁতে নন। পরিচালকের কঠোর নির্দেশ তিনিও পালন করছেন কঠোর নিষ্ঠার সঙ্গেই। চুল ‘ডার্টি’ করার এই প্রক্রিয়া চলবে যতোদিন- ততদিন বলিউডের এই তরুণ তারকা জনসমক্ষে আসবেন না বলে জানা গেছে।
পাঞ্জাবের মাদক ব্যবসা সিন্ডিকেট ও মাফিয়াদের কাহিনীর ওপর ভিত্তি করে নির্মিত হবে ‘উড়তা পাঞ্জাব’। আলিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন কারিনা কাপুর। এই প্রথম দুই প্রজন্মের দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। নায়কের চরিত্রে রয়েছেন শহীদ কাপুর। শহীন-কারিনার পর্বের শুটিং এরই মধ্যে শুরু হয়ে গেছে। চুল ‘ডার্টি’করণ প্রক্রিয়া শেষে শুটিংয়ে যুক্ত হবেন আলিয়া।