লড়াই চালিয়ে যাবে টাইগাররা

SHARE

mariya nurমারিয়া নূর। মডেল ও উপস্থাপক। বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে তার উপস্থাপনায় জিটিভিতে প্রতিদিন প্রচার হচ্ছে ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানটি। কথা বলেন তিনি-‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠান নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?
বাংলাদেশ এখন কোয়ার্টার ফাইনালে। সেই সুবাদে ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানটি নিয়ে দর্শকের আগ্রহ দ্বিগুণ বেড়ে গেছে। এর প্রতি পর্বে একজন সাবেক ক্রিকেটার ম্যাচ নিয়ে পর্যালোচনা করেন। পাশাপাশি একজন সেলিব্রেটি জানান, ক্রিকেট নিয়ে তার নানা স্মৃতিকথা। সেসব আলোচনা শুনতে অনেকেরই ভালো লাগে বলে জানিয়েছেন। দর্শকের এই ভালোলাগাটা আমরাও উপভোগ করি।
বাংলাদেশের কোন ক্রিকেটারের খেলা আপনার ভালো লাগে?
সাকিব আল হাসানের অন্ধ ভক্ত আমি। তবে মাশরাফি বিন মতুর্জাকেও অনেক পছন্দ করি। তিনি অসাধারণ একজন দলনেতা। তার খেলা ও আচরণে দেশপ্রেম প্রকাশ পায় বেশি। সে সঙ্গে মুশফিকও ভালো খেলেন। বিশ্বকাপে কমবেশি সবাই ভালো খেলছেন, তবে গত খেলায় রুবেল ও মাহমুদুল্লাহর খেলোয়াড়ি নৈপুণ্যে মুগ্ধ হয়েছি। এ কারণে স্বপ্ন দেখছি, কোয়ার্টার থেকে সেমি এবং সেমি থেকে ফাইনাল পর্যন্ত যাওয়ার লড়াই চালিয়ে যাবে টাইগাররা।
উপস্থাপনার বাইরে আর কিছু করছেন কি?
যতদিন বিশ্বকাপ চলবে ততদিন উপস্থাপনা ছাড়া অন্যকিছু করার সুযোগ নেই। কেননা প্রতিদিনই ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠান নিয়ে দর্শকের মুখোমুখি হতে হচ্ছে।
শেষ পর্যন্ত কি উপস্থাপকই থেকে যাবেন? উপস্থাপনা থেকে যেমন সরে আসার ইচ্ছে নেই, তেমনি অভিনয় ও মডেলিংয়ে নিজেকে ব্যস্ত রাখতে চাই। সম্প্রতি রেদোয়ান রনির ‘ঝালমুড়ি’ নামের একটি ভিন্নধর্মী নাটকে অভিনয় করেছি। পাশাপাশি কাজ করেছি ইমরাউল রাফাতের ‘ফাইভ ফিমেইল ফ্রেন্ডস’ ফিকশনধর্মী নাটকে। মজার ব্যাপার, এখানে আমাকে নিজের চরিত্রে অভিনয় করতে হয়েছে।