রুবেলের বিরুদ্ধে মামলা চালাবেন না হ্যাপি

SHARE

rubel happyyজাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন এবং উঠতি অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপির প্রণয়ের সম্পর্কে অবনতি হয়েছে, আজ কারও তা অজানা নয়৷ রুবেলকে জীবনসঙ্গী হিসেবে না পেয়ে হ্যাপি মামলাও করেন রুবেলের বিরুদ্ধে। এমনকী, একটা সময় রুবেলের বিশ্বকাপে খেলার পথে বড় কাঁটা হয়ে দাঁড়িয়ে ছিলেন মডেল-অভিনেত্রী হ্যাপি৷ কিন্তু হঠাৎই বহু আলোচিত ধর্ষণ ও নারী নির্যাতন মামলা না চালানোর সিদ্ধান্ত নিয়েছেন হ্যাপি।

একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে হ্যাপি নিজেই এই তথ্য জানিয়েছেন।

হ্যাপি বলেন, যদি মামলা তুলে নেওয়ার সুযোগ থাকত, তবে তিনি মামলা তুলে নিতেন। কিন্তু সেই সুযোগ না থাকায় এখন থেকে আর মামলায় স্বাক্ষ্য-প্রমাণ দাঁড় করাবেন না।

কারণ জানতে চাইলে তিনি বলেন, “রুবেলকে আমি খুব ভালোবাসি। ওর সঙ্গে মামলা করে শত্রুতা করতে চাইনি। শুধু ভালোবাসার অধিকার ফিরে পেতে চেয়েছি।”

তিনি আরও বলেন, শুধু রুবেলকে দেখার জন্য তিনি বিশ্বকাপে বাংলাদেশের দুটি ম্যাচ দেখেছেন।

হ্যাপির বিশ্বাস, রুবেলে যদি তাকে কোনোদিন সত্যি ভালোবেসে থাকেন, তাহলে একদিন না একদিন ফের তার কাছে ফিরে আসবেন।

গত ১৮ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের খেলা দেখার পর হ্যাপি বলেছিলেন, “সাধারণত আমি ক্রিকেট খেলা দেখি না। আজ শুধু রুবেলকে দেখার জন্যই এই ম্যাচটি দেখেছি। আর সব বাংলাদেশির মতো আমিও চেয়েছিলাম বাংলাদেশ জিতুক।” তারপর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটিও দেখেন হ্যাপি৷ ওই ম্যাচে একমাত্র বাংলাদেশি বোলার হিসেবে একমাত্র উইকেটের শিকারি ছিলেন রুবেল৷