শাকিব কেন এতো ভালোবাসলেন পরীকে

SHARE

pori sakibশাকিব খানের সঙ্গে গ্ল্যামার কন্যা পরী মনির রোমান্স শুরু হয়েছে চলতি মাসে। এ রোমান্সের কারণে নিজের অভিষেক চলচ্চিত্র মুক্তির দিন ঢাকায় থাকতে পারেননি পরী।

তারা এখন অবস্থান করছেন রাঙ্গামাটিতে। সেখানে শাকিব-পরী একে অপরকে বলছেন কেন এতো ভালোবাসলে আমায়।

একে বাস্তব কাহিনী ভেবে খুশি হওয়ার কিছু নেই। বরং এ শিরোনামের গানের শুটিং চলছে রাঙ্গামাটিতে। কেন এতো ভালোবাসলে আমায় গানটি লিখেছেন এস এ হক অলিক।

গানটি স্থান পেয়েছে খোরশেদ আলম খসরু প্রযোজিত ও এস এ হক অলিক পরিচালিত আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে। ফেব্রুয়ারির শেষ সপ্তাহজুড়ে রাঙ্গামাটিতে চলছে ওই চলচ্চিত্রর গানের দৃশ্যায়ন।

গানের একটি দৃশ্যে শাকিবকে কালো ও পরী মনিকে হলুদ আউটফিটে দেখা যাবে। এমন লুকে এ জুটিকে আগে দেখা যায়নি। এ ছাড়া থাকছে রাঙ্গামাটির অপরূপ দৃশ্যাবলী।

এস এ হক অলিক বলেন, চারদিকে সবুজ ঘেরা পাহাড়ের মাঝে চলছে গানের দৃশ্যায়ন। এই কয়েক দিনে গানটির বেশ কিছু অংশের দৃশ্যায়ন শেষ হয়েছে। আজ দৃশ্যায়ন হচ্ছে পাহাড়ের উপর। এখানে একটাই সমস্যা পাহাড়ে উঠলে মোবাইল ফোনে ঠিকমতো নেটওয়ার্ক পাওয়া যায় না। সব মিলিয়ে এগিয়ে যাচ্ছে কাজ।

গানটির শুটিং প্রসঙ্গে পরী মনি  বলেন, এই চলচ্চিত্রে একদম ভিন্ন লুকে নিজেকে উপস্থাপন করতে যাচ্ছি। অলিক ভাই ও শাকিব ভাই দুইজনই আমার অনেক অনেক শ্রদ্ধার মানুষ। তাদের সহোযোগিতায় বেশ গুছিয়েই অভিনয়ের কাজটা করতে পারছি। আমার অভিনয় জীবনের সেরা একটি চলচ্চিত্র নির্মাণ হচ্ছে ‘আরো ভালোবাসবো তোমায়’।

বিএফডিসির জহির রায়হান ল্যাবে ১০ ফেব্রুয়ারি ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের মহরত হয়। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক অলিক। আবহসঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এসআই টুটুল, কোনাল ও হৃদয় খান। শাকিব ও পরী মনির সঙ্গে অভিনয় করছেন গুলশান আরা চম্পা, আফজাল হোসেন, সাদেক বাচ্চু প্রমুখ।