দীপিকাকে টপকে শীর্ষে ক্যাটরিনা

SHARE

kat dipikaভারতীয়দের ভালোবাসায় `রামলীলা` তারকা দীপিকা পাডুকোনকে ছাড়িয়ে গেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবির সফলতার বিচারে দীর্ঘ ৩ বছর ধরে বলিউডপাড়ায় এক নাম্বার স্থানটি ধরে রেখেছেন দীপিকা।

তারপরও ইন্টারনেটে ভারতীয়রা সবচেয়ে বেশি খুঁজছেন লাস্যময়ী ক্যাটকে। তার আকর্ষণীয় শারীরিক গড়ন ও ভিনদেশি ইমেজই তাকে দর্শকপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে বলে চলচ্চিত্রবোদ্ধারা মনে করছেন।

ইনডিয়া টুডের খবরে জানা গেছে, ক্যাট সোসাল মিডিয়ায় সরব নন। এমনকি তার টুইটারেও কোনো অ্যাকাউন্ট নেই। তবুও অসংখ্য ভক্ত কেবল তাকেই খুঁজছেন।

এর কারণ হিসেবে রয়েছে ক্যাটের বিলেতি অবয়ব। তার মাঝে বিদেশিনীর বৈশিষ্ট্য বিদ্যমান। তাই তিনি যখন শাড়ি কিংবা লেহেঙ্গা পরে ভারতীয় ঢঙে নাচেন, তখন তা দর্শকের মনে দারুণভাবে নাড়া দেয়।

এছাড়া লন্ডনে বেড়ে ওঠা ক্যাটের পুরোপুরি ভারতীয় হয়ে ওঠার চেষ্টাও তার প্রতি বলিউডবাসীর শ্রদ্ধাবোধ বাড়িয়ে দিয়েছে। পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়েও ক্যাট মানুষের মনে স্থান করে নিয়েছেন।

এদিকে দীপিকার সঙ্গে তার সাবেক প্রেমিক রণবীর কাপুরের উত্তপ্ত বাক্য বিনিময়ের কথা সবাই জানেন। এমনকি দীপিকার সঙ্গে সিদ্ধার্থ মালিয়ার লুকোচুরি প্রেমের বিষয়টিও ভক্তরা ভালোভাবে নেয়নি। হতে পারে এসব ঘটনায় দীপিকার প্রতি মানুষের মনে কিছুটা নেতিবাচক দৃষ্টিভঙ্গি তৈরি হয়েছে।

অন্যদিকে ক্যারিয়ারের পাশাপাশি ক্যাটরিনার নম্রভদ্র ব্যবহারেও সবাই মুগ্ধ বনে গেছেন। এভাবেই ক্যাট ভারতীয়দের স্বপ্নের রাজকন্যায় পরিণত হয়েছেন।