ভারতের জয়ে ফের নগ্ন পুনম

SHARE

punomবিশ্বকাপ ক্রিকেটে পরপর পাকিস্তান আর দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দেয়ার পর টিম ইন্ডিয়া নিয়ে উচ্ছ্বাসে মেতেছে গোটা ভারত। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ফের প্রচারের আলো কাড়তে আসরে হাজির ক্রিকেট পাগল পুনম পান্ডে।

গত বিশ্বকাপে ভারত জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলিউডি মডেল পুনম পান্ডে। তাকে ঘিরে এই কারণে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবারও মেলবোর্নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ধোনি ব্রিগেড মাঠে নামতেই টুইটারে নিজের খোলামেলা ছবি পোস্ট করতে শুরু করেন পুনম।

এর সঙ্গে পাল্লা দিয়ে টুইটারে ঝড় তুলতে আসরে নামেন পুনম-ভক্তরা। বিশ্বকাপ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় অভিনব ট্রেন্ড ‘পুনম পান্ডে কো বুলাও’। শুরু থেকেই বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে এই প্রচার। পরিসংখ্যান বলছে, রবিবার সারাদিনে এই ট্রেন্ড-ই ছিল টুইটারে জনপ্রিয়।

এদিন এই ট্রেন্ড এর সমর্থনে টুইটারে মন্তব্যের তুফান তৈরি হয়। তাতে যোগ দেন পুনম নিজেও। আসলে ট্রেন্ড পোস্ট করার পরই তিনি পাল্টা তার ভক্তদের কাছে জানতে চান, আমায় কী করতে হবে।

উত্তরে ধেয়ে আসে ঝাঁকে ঝাঁকে আবদার। বলা বাহুল্য, তার বেশির ভাগই গত বিশ্বকাপে পুনমের প্রতিশ্রুতি ভিত্তি করে সৃষ্টি হয়। ভক্তদের নিরাশ করেননি সুন্দরী। ম্যাচের বিভিন্ন মুহূর্তে তো বটেই, এমসিজি-তে ভারত দক্ষিণ আফ্রিকাকে দুরমুশ করার পর টুইটারের পাতায় নিজের দেহবল্লরী মেলে দিয়েছেন স্বল্পবসনা মডেল।

টুর্নামেন্টের পরবর্তী ধাপে ধোনি বাহিনীর উত্তরোত্তর শ্রীবৃদ্ধিতে আরও কতটা ‘সাহসী’ হয়ে ওঠেন পুনম পান্ডে, আপাতত তাই নিয়েই চলেছে টুইটারবাজদের জল্পনা।