মারাঠা মন্দির কিনে নিলেন শাহরুখ

SHARE

kajolএক ভোরবেলায় চুক্তিতে হস্তান্তরিত হয়ে গেল মারাঠা মন্দিরের মালিকানা। শোনা যাচ্ছে, বলিউডের বাদশা কিং খান ও প্রযোজক আদিত্য চোপড়া কিনে নিয়েছেন এই হলটি। ১৯৯৫-এর ১৮ অক্টোবর মুক্তির পর থেকেই মারাঠা মন্দির হলে চলছিল শাহরুখ ও কাজলের অভিনীত দিলওয়ালে দুলহানিয়া জায়েঙ্গের প্রদর্শনী। টানা ১০০৯ সপ্তাহ চলার পর এই শো’টি বন্ধ করার সিদ্ধান্ত নেন মারাঠা মন্দির কর্তৃপক্ষ।

এই খবর শুনে আবেগপ্রবণ হয়ে ওঠেন শাহরুখ খান। কারণ তার মতো বাকি দুই খানের এতদিন ধরে চলা ছবি কোন রেকর্ড নেই। তাছাড়া এই ছবিটিই প্রমাণ করে তিনি বলিউডের বাদশা। আর নায়কের মন খারাপ শুনে এদিকে বিচলিত হয়ে পরেন প্রযোজক আদিত্য চোপড়াও। তাই দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের প্রদর্শনী অব্যাহত রাখতে এই হলটিই কিনে নিয়েছেন ছবির অভিনেতা ও প্রযোজক।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২০ জানুয়ারি সকাল তিনটার সময় মারাঠা মন্দির মালিক পিকে বেচারার সঙ্গে দেখা করেন শাহরুখ আর তখনই নাকি সব কথাবার্তা হয়ে যায়। তবে এখনো শাহরুখ বা আদিত্যর কেউই প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু প্রদর্শনী বন্ধ করে দেয়ার নির্ধারিত দিনের পরেও আরো একসপ্তাহ এই ছবিটি দেখানোর সিদ্ধান্ত এই খবরকে আরো জোরালো করেছে। যদিও মারাঠা কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে দর্শকদের বহুল অনুরোধ আসায় তারা এই সিদ্ধান্তটি নিয়েছেন।