গাইবান্ধায় বাসে পেট্রোলবোমায় নিহত ৪, দগ্ধ ৪০

SHARE

burnnগাইবান্ধায় একটি বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে শিশুসহ চারযাত্রী নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন কমপক্ষে ৪০ জন।

শুক্রবার রাত প্রায় ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় জানা যায়নি।
গাইবান্ধা জেলা প্রশাসক এহসানে ইলাহী বিষয়টি নিশ্চিত করে বলেছেন, দগ্ধ ১১জনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও বাসের যাত্রীরা জানান,  রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছীচা পাঁচপীর নামক স্থান থেকে ৬০-৭০ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে বাসটি ছেড়ে যায়। রাত পৌনে ১১টার দিকে তুলশীঘাট বুড়িরঘর এলাকায় পৌঁছালে বাসটিতে দুর্বৃত্তরা অতর্কিত পেট্রলবোমা ছুড়ে মারলে অর্ধেকের বেশি যাত্রী দগ্ধ হন।

গাইবান্ধা থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান এবং আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।

গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আবু হানিফ জানান, এই ঘটনায় দগ্ধ হয়ে এক শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। তবে কারও নাম পরিচয় জানাতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

আবাসিক চিকিৎসক আরও জানান, গুরুতর আহত ১১ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- মতলব (৫০), জোসনা (২২), সাজেদুল (৪০), সোনাভান (৩৫), আশরাফুল (২৭), কাওসার (৪৩), রফিকুল (২৫), লিয়াকত (৪৫), আবুল কালাম আজাদ, শফিউল (৩৪), আমিনুল (২২), সুজন (১০), তারা মিয়া (৩৫), মঞ্জুরুল (২৮), সাহেদুল (১৮), মাসুদ (১৪), কফিল (৩৫), রহিমা (২৫), আমজাদ (২৮), জাহেদুল (৪০), আলম (২৫), আব্দুল বারী (৩৫), সাইদুল (২৩), জাহাঙ্গীর (৩৫), বদিউজ্জামান বিদ্যুৎ (২৪), সাজু মিয়া (২৫), সাধনা (৪০) ও তানজিনা (৫)।