অ্যাম্বার হার্ডকে বিয়ে করলেন জনি ডেপ

SHARE

jony depবাগদানের ১৩ মাস পর বিয়ের পিঁড়িতে বসলেন হলিউড সুপারস্টার জনি ডেপ (৫১) ও অভিনেত্রী অ্যাম্বার হার্ড (২৮)।

বুধবার মার্কিন গণমাধ্যমগুলো জানায়, মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে গোপনে গাঁটছড়া বাঁধলেন এ তারকা জুটি। এ উপলক্ষে সপ্তাহান্তে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছেন এ নবদম্পতি।
২০১২ সালে ডেপ ও হার্ডের প্রেমের সম্পর্ক শুরু হয়। যদিও তাদের প্রথম পরিচয় ২০১১ সালে ‘দ্য রাম ডায়েরি’ ছবির সেটে।
এক সূত্রের বরাত দিয়ে ‘পিপলস’ সাময়িকী জানায়, চলতি সপ্তাহান্তে বাহামায় ব্যক্তিগত দ্বীপে বড় ধরনের একটি বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনের পরিকল্পনা করেছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের কেন্দ্রীয় চরিত্র জ্যাক স্প্যারো খ্যাত ডেপ।
‘গোল্ডেন গ্লোব’ ও ‘স্ক্রিন অ্যাকটরস গিল্ড’ জয়ী জনি ১৯৮৩ সালে লরি অ্যানে অ্যালিসনকে বিয়ে করেছিলেন। অবশ্য দুই বছর বাদেই তাদের বিচ্ছেদ হয়।
এরপর বহু লাস্যময়ী ও জনপ্রিয় নারীর প্রেমে মজেছেন দুনিয়ায় সবচেয়ে ‘বোহেমিয়ান ও ফেরারি প্রেমিক’ জনি ডেপ। কিন্তু ‘অ্যাডওয়ার্ড স্কিসোরহ্যান্ডস’ ছবিতে তার সহ-অভিনেত্রী উইনোনা রাইডার, শেরিলিন ফেন, কেট মস কিংবা ফরাসি অভিনেত্রী ও গায়িকা ভানেসা পারাদিস—কারোর সঙ্গেই থিতু হননি ডেপ। পারাদিসের সঙ্গে আর তার দুটো সন্তানও রয়েছে।
বাহামায় বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক প্রেমিকা ভেনেসা পারাদিসের সঙ্গে ডেপের দুই ছেলেমেয়ে, ১৫ বছর বয়সী লিলি রোজ ও ১২ বছরের জ্যাক যোগ দেবেন বলেও বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে।
উল্লেখ্য, গত বছরের জানুয়ারিতে বাগদান সারেন ডেপ ও অ্যাম্বার। এর দুই মাস পর ১৪ মার্চ লস অ্যাঞ্জেলেসের বাড়িতে বাগদান উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেন এ তারকা জুটি। সূত্র: এএফপি, মেইল অনলাইন