রোনাল্ডোই বিশ্বের সেরা খেলোয়াড়: পেরেজ

SHARE

রিয়াল মাদ্রিদের তারকা উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনাল্ডোকেই বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে আখ্যায়িত করেছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেনটিনো পেরেজ।
এবারের মৌসুমে ১৪টি লা লিগা ম্যাচে এখন পর্যন্ত পর্তুগীজ এই অধিনায়ক ২৫ গোল করেছেন। তার কল্যাণে বর্তমানে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা এবং image_111443_0বর্তমান চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে টেবিলের শীর্ষে রয়েছে গ্যালাকটিকোরা। তার উপর রোববার প্রথমবারের মতো ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতে রিয়াল আবারো প্রমাণ করেছে কেন তারা বিশ্ব সেরা, এমনটাই দাবি ক্লাব সভাপতির। এই শিরোপার পরপরই পেরেজ বিশ্বাস করেন এবারো ফিফা বিশ্ব সেরা পুরস্কার ব্যালন ডি অর রোনাল্ডোই জিতে নিবে, এক্ষেত্রে তার কোনো প্রতিদ্বন্দ্বীই থাকা উচিত নয়।

পানামা সিটি সফরে গিয়ে পেরেজ বলেছেন, অবশ্যই এই মুহূর্তে সে বিশ্বের সবচেয়ে স্বয়ংসম্পূর্ণ খেলোয়াড়। নি:সন্দেহে সেই বিশ্বের সেরা খেলোয়াড়।

নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে গতবারের লা লিগা শিরোপা হারানোর পরে মাদ্রিদ চারটি শিরোপা জয় করে। যেভাবে প্রতিদিনই খেলোয়াড়রা রিয়ালকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে দারুণ সন্তুষ্ট ৬৭ বছর বয়সী ক্লাব সভাপতি।

তিনি বলেন, তাদের ইচ্ছা শুধুমাত্র ম্যাচ জয় নয়, আমাদের ট্রফি কেবিনেটে আরেকটি শিরোপা এনে রাখাও তাদের উদ্দেশ্য। এর মাধ্যমে রিয়াল মাদ্রিদ ক্রমেই কিংবদন্তি ক্লাবে পরিণত হচ্ছে। সূত্র: ওয়েবসাইট