আজই সিরিজ নিশ্চিত করতে চায় টাইগাররা

SHARE

tigerচট্টগ্রামে প্রথম দুই ওয়ানডেতে জয়ের পর এবার ঢাকায় তৃতীয় ওয়ানডে জিতেই আগে ভাগেই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ।

বুধবার পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে মাশরাফিরা। দিবারাত্রির এই ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

এ ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার ম্যাচ ভেন্যুতে কঠোর অনুশীলন করেছে দু’দল। এ ম্যাচে স্বাগতিকরা ফুরফুরে মেজাজে থাকলেও ব্যাকফুটে রয়েছে জিম্বাবুয়ে। ম্যাচ হারলেই সিরিজ হাতছাড়া। অন্যদিকে জিতলেই ওয়ানডে সিরিজও নিশ্চিত হবে বাংলাদেশের।

প্রথম দুই ওয়ানডেতে যে দল নিয়ে খেলেছে বাংলাদেশ ঢাকায় তাতে একটি পরিবর্তন রয়েছে। পেসার আল-আমিনের জায়গায় দলে নেয়া হয়েছে শফিউল ইসলামকে।

তবে হোম গ্রাউন্ডের সুবিধা নিয়ে এ ম্যাচেও জয়ের ব্যাপারে আশাবাদি বাংলাদেশ অধিনায়ক মাশরাফি। তিনি বলেন, আমরা প্রত্যেকটি ম্যাচ জিততেই এসেছি। কালকের ম্যাচ আমাদের জিততে হবে। কালকের ম্যাচ জিততে আমাদের জন্য খুব সহজ হবে না। কেউই চাইবে না হারতে। আমরাও সর্বোচ্চ চেষ্টাই করবো।

অন্যদিকে জিম্বাবুয়ের অধিনায়ক এলটন চিগামবুরার কথায়, আমাদের জয় ছাড়া কোনো পথ খোলা নেই, সিরিজে ফিরতে হলে এ ম্যাচে আমাদের জিততেই হবে।