ঢাকা থেকে অপহৃত বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ পাবনায় উদ্ধার

SHARE

marderরাজধানী ঢাকা থেকে অপহরণের ৬ দিন পর গোলাম রাব্বী (২১) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ পাবনার সাঁথিয়া উপজেলায় উদ্ধার করেছে পুলিশ। রাব্বী রাজধানীর কল্যাণপুরের আনোয়ার হোসেনের ছেলে। তিনি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজির (আইএসপি) বিবিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

মঙ্গলবার সন্ধ্যার পর সাঁথিয়া উপজেলার নইলান গড়ান বিল থেকে গোলাম রাব্বির লাশটি উদ্ধার করা হয়। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা যায়, সাঁথিয়া উপজেলার নইলান গড়ান বিলে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে সাঁথিয়ার পুলিশ এক যুবকের লাশ উদ্ধার করেছে খবর পেয়ে বুধবার ভোরে পাবনায় আসেন ঢাকার মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজ এবং রাব্বীর বাবা আনোয়ার হোসেন। পরে রাব্বীর বাবা লাশটি শনাক্ত করেন।

প্রসঙ্গত, ১৯ নভেম্বর রাব্বীকে অপহরণ করা হয়। পরে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় রাব্বীর বাবা আনোয়ার বাদী হয়ে ২০ নভেম্বর মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। মুক্তিপণের টাকা না পেয়ে রাব্বীকে অপহরণকারীরা হত্যা করে।