পর্তুগালের কাছে হারলো আর্জেন্টিনা

SHARE

mess ronaldoooম্যানচেস্টারে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইনজুরি টাইমে রাফায়েল গেরার গোলে আর্জেন্টিনাকে ১-০ গোলে হারিয়েছে পর্তুগাল। মেসি ও রোনালদোকে ছাপিয়ে ম্যাচের স্পটলাইট কেড়ে নিলেন অতিরিক্ত হিসেবে খেলতে নামা ২০ বছর বয়সী গেরা।

লিওনেল মেসির আর্জেন্টিনা এবং  ক্রিশ্চিয়ানো রোনান্ডোর পর্তুগালের এই উত্তেজনায় ঠাসা ম্যাচের সব রং ফিকে হয়ে যায়  দ্বিতীয়ার্ধের খেলা শুরুর আগে। দুই দলের কোচ তুলে নেন এই ম্যাচের দুই আকর্ষণ  মেসি এবং সি আর সেভেনকে।

ম্যাচের ৬০ মিনিটে আগুয়েরা এবং ডি মারিয়াকেও তুলে নেন আলবিসেলেস্তাদের কোচ জেরাডো মার্টিনো। তাদের পরিবর্তে মাঠে নামেন কার্লোস তেভেজ এবং লামেলা। তারাও  ব্যর্থ হয়েছেন ঝলক দেখাতে।

শুরু থেকেই দাপটের সঙ্গে খেলতে থাকে আর্জেন্টিনা। মেসি ও ডি মারিয়ার একের পর এক আক্রমণে বেশ ব্যতিবস্ত হয়ে পড়ে পর্তুগালের রক্ষণভাগ। ম্যাচের পঞ্চম মিনিটে  প্রথম  গোলের সুযোগ সৃষ্টি করেন ডি মারিয়া। কিন্তু সেটা ব্যর্থ হয়। এরপর ১০ মিনিটে পর্তুগীজ গোলকিপারকে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন মেসি। অন্যদিকে, গ্যারেসমার ক্রস থেকে শেষ মুহূর্তে রাফায়েল গেরা গোল করে পর্তুগীজদের জয় নিশ্চিত করেন।