আলোচনায় আসার জন্যই নিপুন এমন করেছেন : শাকিব খান

SHARE

আলোচনায় আসার জন্যই নিপুন এমন করেছেন বলে মন্তব্য করেছেন ঢাকাই সুপারস্টার শাকিব খান।

আজ মঙ্গলবার রাজধানীর একটি রেস্টুরেন্টে  এক সংবাদ সম্মেলন করে তাকে নিয়ে মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ করেন শাকিব খান।

শাকিব বলেন, আমাকে ছোট করার জন্য অযথাই এমন স্ট্যাটাস দিয়েছেন নিপুন। শাকিব বলেন, আমি নিপুনের সাথে যেসব ছবিতে কাজ করেছি, সেখানে তিনি মূল নায়িকা হিসেবে ছিলেন না। হতে পারে, আলোচনায় আসার জন্য আমাকে নিয়ে ফেসবুকে এমন একটি বক্তব্য প্রকাশ করেছেন তিনি। কারণ আমি কোনো সাক্ষাৎকার কিংবা মন্তব্যে কারও নাম ধরে কিছু বলিনি। আমার প্রতিবাদ কিংবা বক্তব্য ছিল যারা মেধাহীন এবং নোংরা রাজনীতির সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে। সুতরাং ভালো যারা তাদের গায়ে এসব কিছু লাগার কথা নয়।

আমার শিক্ষাগত যোগ্যতা নিয়েও কেউ কেউ কথা তুলছেন। আমি বলতে চাই, আমাদের চলচ্চিত্রে যারা কাজ করেন তারা একটি পরিবার। আমি কখনোই পরিবারের বিরুদ্ধে কিছু বলিনি। শুধু কিছু অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছি। এসব অন্যায় যারা করছেন তাদের বিরুদ্ধে প্রতিবাদ করেছি। এ প্রতিবাদের জন্য যারা আমাকে হেয় করার চেষ্টা করছেন তারা আসলে অপশক্তি।

শাকিব বলেন,  বলেন, আমি কখনোই যৌথ প্রযোজনার নামে প্রতারণার পক্ষে কথা বলিনি। প্রতারণা বন্ধ হোক, এটা আমিও চাই। বাংলাদেশের চলচ্চিত্র বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াক এটাই আমি চাই। সে লক্ষ্যে আমি ব্যক্তিগতভাবে আমার সামর্থের মধ্যে কাজ করে যাচ্ছি।  এটা নিয়ে যারা বিভ্রান্তি ছড়াচ্ছেন তাদেরকে এসব বন্ধ করার অনুরোধ করছি।

সম্প্রতি শাকিব খান একটি বেসরকারি চ্যানেলে এক সাক্ষাৎকারে দেশের চলচ্চিত্র নায়ক-নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে কথা বলেছেন। আরে এতেই অভিনেত্রী নিপুন শাকিবকে উদ্দেশ্য লম্বা একটি স্ট্যাটাস লিখেন। যেখানে শাকিব সম্পর্কে নানা অভিযোগ তুলে ধরেন।